সাতক্ষীরায় দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশঃ অক্টোবর ১৩, ২০১৭

রাহাত রেজা, সাতক্ষীরা প্রতিনিধিঃ

‘দুর্যোগ সহনীয় আবাস গড়ি, নিরাপদে বাস করি’ এই স্লোগানকে সামনে রেখে সাতক্ষীরায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস-২০১৭ উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের বাংলো থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে সাতক্ষীরা পিএন স্কুল এন্ড কলেজে চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা ত্রাণ ও পুনবার্সন কর্মকর্তা ভারপ্রাপ্ত একি মিত্র চাকমার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দিন।

আলোচনা সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সদর উপজেলা নির্বাহী অফিসার ভারপ্রাপ্ত সাদিয়া আফরিন, জেলা শিক্ষা অফিসার এস.এম ছায়েদুর রহমান, সাতক্ষীরা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী শেখ নুরুল হক, সাতক্ষীরা পিএন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল মাজেদ, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স্ এর সাতক্ষীরার উপ-সহকারী পরিচালক নজরুল ইসলাম, এনডিসি মোশারেফ হোসেন, পৌর কাউন্সিলর শেখ শফিক উদ দৌলা সাগর, সাতক্ষীরা রেড ক্রিসেন্ট ইউনিটের ইউনিট অফিসার আতিকুর রহমান প্রমুখ।

সাতক্ষীরা রেড ক্রিসেন্ট ইউনিট, ফায়ার সার্ভিস, সিভিল ডিফেন্স ও রোভার স্কাউটসসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উক্ত দুর্যোগ বিষয়ক মহড়ায় অংশ নেয়।

Advertisement

কমেন্টস