জীবননগরে সিএনজি চালকসহ যাত্রীকে পিটিয়ে টাকা ছিনতাই

প্রকাশঃ অক্টোবর ১৩, ২০১৭

মোঃ মিঠুন মাহমুদ, জীবননগর(চুয়াডাঙ্গা)প্রতিনিধিঃ

জীবননগর উপজেলার উথলী মোল্লাবাড়ি এলাকায় সিএনজি চালকসহ যাত্রীকে পিটিয়ে জখম করে ২০হাজার টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার সকাল ১১টার দিকে এ ঘটনাটি ঘটে।

জানা যায়, বৃহস্পতিবার সকাল ১১টার দিকে দর্শনার উদ্দেশ্যে জীবননগর থেকে ছেড়ে আসা একটি সিএনজি উথলীর মোল্লা বাড়ি পৌছালে সেখান ওত পেতে থাকা দুইটি মটরসাইকেল সহ ৬জন ব্যক্তি সিএনজির সামনে এসে দাড়ায়। এ সময় সিএনজি থামালে ছয়জন ব্যক্তি মটরসাইকেল থেকে নেমে এসে সিএনজি চালক আঃ হাকিমকে পিটাতে থাকে। এ সময় হাকিম সিএনজি ফেলে পালিয়ে যায়। তবে সিএনজিতে থাকা যাত্রী জীবননগর পৌর সভার ৩নং ওর্য়াডের গোপালনগর গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী সাগরী খাতুনকে (৩৫) সহ সিএনজি রাস্তার পাশে ফেলে দেয়। এ সময় সাগরী খাতুন প্রানে বেঁচে গেলেও তার কাছে থাকা ২০হাজার টাকা ছিনিয়ে নিয়েছে বলে দাবি করেন। এদিকে স্থানীয় লোকজনের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যায়। এবং ঘটনা স্থান থেকে এলাকাবাসী আহত দুইজনকে চিকিৎসার জন্য জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আহত সিএনজির ড্রাইভার হাকিম বলেন, আমি গাড়ি নিয়ে জীবননগর থেকে দর্শনায় যাওয়ার পথে উথলী মোল্লাবাড়িতে পৌছালে সেখানে দুইটি মটরসাইকেল নিয়ে আমার গাড়ির সামনে দাড়ায় এদের ৬জনের মধ্যে ইলিয়াস, খাইরুল, মমিন, রকি ও হাসিবুলকে চিনতে পারি এদের সকলের বাড়ি দর্শনায়।

এ ব্যাপারে জীবননগর থানার ওসি(তদন্ত)আব্দুল্লাহ আল মামুনের জানান, উথলী মোল্লাবাড়িতে যে ঘটনা ঘটেছে এ বিষয়ে আমাদের কাছে কোন অভিযোগ আসেনি অভিযোগ এলে বিষয়টি খতিয়ে দেখা হবে। এদিকে দিনের বেলা সিএনজি থামিয়ে ড্রাইভার সহ যাত্রীকে পিটিয়ে টাকা ছিনতাই করার ঘটনায় এলাকাবাসীর মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে।

কমেন্টস