আশুলিয়ায় মাদক বিক্রির সময় আটক ২ 

প্রকাশঃ অক্টোবর ১২, ২০১৭

নাঈম ইসলাম, সাভার প্রতিনিধিঃ

আশুলিয়ার কুরগাও এলাকায় মাদক বিক্রি করার সময় হাতে নাতে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে স্থানীয়রা। পরে তাদের পুলিশের কাছে সোর্পদ করে তারা। এসময় তাদের কাছ থেকে ৭৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

বুধবার রাতে আশুলিয়ার কুরগাও নতুনপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককতৃরা হলেন- গোপালগঞ্জ জেলার কাসিয়ানা থানার শ্রীপুর মধ্য পাড়া গ্রামের ইয়ার আলীর ছেলে লাক্কু মন্সী(২৯)। সে বর্তমানে কাঠগড়া এলাকার হাবীব সিকদারের বাসায় ভাড়া থাকে। অন্যজন টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার কাউনখোলা গ্রামের আব্দুল মালেকের ছেলে মতিয়ার হোসেন (৩৫)। সে কুড়গাও এলাকার হাফিজের বাসার ভাড়াটিয়া।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে মাদক ব্যবসায়ী মতিয়ার ইয়াবার বড় একটি চালান স্থানান্তরের খবর স্থানীয় ইউপি সদস্য শফিউল ইসলাম সোহাগের কাছে আসে। পরে তার নেতৃত্বে স্থানীয়রা মতিয়ার ও লাক্কুকে আটক করে। পরে স্থানীয়রা পুলিশের কাছে তাদের সোর্পদ করে। মতিয়ার দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিল।

আশুলিয়া থানার উপ পরিদর্শক(এসআই) মাসুদ রানা বিষয়টি নিশ্চিত করে জানান, খবর দেওয়া  হলে পুলিশ তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে। এসময় তাদের কাছ থেকে ৭৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

 

Advertisement

কমেন্টস