বরিশালে ডিবির পৃথক অভিযানে মাদকদ্রব্য সহ আটক ৩

প্রকাশঃ অক্টোবর ১১, ২০১৭

মসিউর দীপু ,বরিশাল প্রতিনিধিঃ

নগরীর সদর রোডস্থ অনামী লেনে পৃথক দুটি অভিযান চালিয়ে ফেন্সিডিল ও ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৬০ বোতল ফেন্সিডিল ও ১৪৮টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন তারা।

গোপন সংবাদের ভিত্তিতে সোমবার(০৯ অক্টোবর ) রাতে মেট্রো ডিবি’র উপ-পরিদর্শক (এসআই) হেলালুজ্জামান ও উপ পরিদর্শক (এসআই) ইউনুস আলী ফরাজী’র নেতৃত্বে পৃথক দুটি টিম এই অভিযান পরিচালনা করেন।

অভিযানে আটককৃতরা হলো- অনামী লেনের বাসিন্দা শহিদুলের ছেলে রাইসুল ইসলাম রাজিব ওরফে বাপ্পি (৪০), ২৩ নং ওয়ার্ডের উত্তর সাগরদী আকবর পেশকার বাড়ির নূরুল হকের ছেলে সাইদুল ইসলাম নান্টু (৪২) ও নগরীর মল্লিক রোড পুলিশ ক্লাব সংলগ্ন মৃত গৌরাঙ্গ হাওলাদারের ছেলে শ্রীকান্ত হাওলাদার (৪২)।

ডিবি পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অনামী লেনের মো. শহিদুল হক এর চার তলা ভবনের চতুর্থ তলার ফ্লাটে অভিযান পরিচালনা করা হয়। এসময় সেখান থেকে ৬০ বোতল ফেন্সিডিল, ১৩৫টি ইয়াবা এবং ৫৪টি খালি ফেন্সিডিলের বোতল সহ রাইসুল ইসলাম রাজিব ওরফে বাপ্পিকে গ্রেফতার করা হয়।

এ ছাড়া ওই এলাকার প্যাসেফিক সার্ভিস সেন্টার নামক দোকানে অভিযান চালিয়ে ছয় বোতল ফেন্সিডিল, ১৩টি ইয়াবা এবং ৬১টি ফেন্সিডিলের খালি বোতল উদ্ধার করে ডিবির অপর একটি টিম। এ সময় সেখান থেকে মাদক ব্যবসায়ী মো. সাইদুল ইসলাম নান্টু ও শ্রীকান্ত হাওলাদারকে আটক করা হয়।

দুটি অভিযানের ঘটনায় ডিবি পুলিশ বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় পৃথক দুটি মামলা দায়ের করেছে বলে জানা গেছে।

কমেন্টস