ভৈরবে গৃহবধূর রহস্যজনক মৃত্যু,স্বামী পলাতক

প্রকাশঃ অক্টোবর ১০, ২০১৭

রাজীবুল হাসান , ভৈরব প্রতিনিধি:

কিশোরগঞ্জের ভৈরবে হালিমা বেগম ( ২৬) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার সকালে ভৈরব থানা পুলিশ গৃহবধূর লাশ তার বাসা শহরের ভৈরবপুর উত্তর পাড়া থেকে উদ্ধার করে। এসময় হালিমার লাশ ঘরের সিলিংয়ে ওড়নায় ঝুলন্ত অবস্থায় ছিল বলে পুলিশ জানায়। তার স্বামীর নাম রিপন মিয়া এবং তার বাড়ী নেত্রকোনা জেলার বারহাট্টা গ্রামে বলে জানা গেছে। সে একজন নির্মাণ শ্রমিক ছিল বলে প্রতিবেশীরা জানায়। নিহত হালিমার বাড়ী বগুড়াতে। তার দুটি সন্তানও আছে। ঘটনার পর পর স্বামী তার সন্তান নিয়ে পালিয়ে গেছে বলে পুলিশ ধারনা করছে।

স্থানীয় সুত্রে জানা গেছে ,পৌর শহরের ভৈরবপুর উত্তরপাড়া এলাকায় খোকন মিয়ার বাড়ীতে গত কয়েকমাস আগে নির্মাণ শ্রমিক রিপন মিয়া বাসা নিয়ে থাকতেন । সে বাসায় স্ত্রী ও ২ সন্তান নিয়ে থাকত।

নিহত হালিমা বেগম তার দ্বিতীয় স্ত্রী বলে রিপনের বাবা মুক্তিযোদ্ধা ইউনুছ মিয়া মোবাইল ফোনে এই প্রতিনিধিকে জানায়। প্রতিবেশীরা জানায় হালিমা খুব ভাল মেয়ে ছিল। রাতের কোন এক সময়ে ঘটনাটি ঘটেছে বলে অনেকেই ধারনা করছে। সকালে তার বাসার দরজা খোলা দেখে প্রতিবেশীরা ঘটনাটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। ঠিক কি কারনে সে মারা গেল ঘটনাটি রহস্যজনক রয়ে গেছে।

ভৈরব থানা অফিসার ইনর্চাজ মোখলেসুর রহমান জানান , ঘটনার খবর পেয়ে দুপুরে পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঘটনাটি আত্মহত্যা নাকি হত্যা এখনই বলা যাচ্ছে না। ঘটনার পর গৃহবধূর স্বামী রিপন তার সন্তান নিয়ে পালিয়ে গেছে। লাশের ময়না তদন্তের পর রিপোর্ট পাওয়া গেলে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

Advertisement

কমেন্টস