হাতীবান্ধায় শিক্ষকের বিরুদ্ধে অশ্লীল ভিডিও ফেসবুকে ছড়ানোর অভিযোগ

প্রকাশঃ অক্টোবর ৯, ২০১৭

আসাদুজ্জামান সাজু, লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটের হাতীবান্ধায় মেহেদী হাসান সুমন নামে এক কলেজ শিক্ষকের বিরুদ্ধে অশ্লীল ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানোর অভিযোগ উঠেছে।

এ ঘটনায় ওই কলেজ শিক্ষককে আসামী করে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে সোমবার বিকালে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ করেন উপজেলা ছাত্রলীগ সভাপতি মশিউর রহমান মামুন। অভিযুক্ত ওই মেহেদী হাসান সুমন হাতীবান্ধা আলিমুদ্দিন কলেজের ইংরেজী বিভাগের বহিস্কারকৃত শিক্ষক ও কাজীর বাজার এলাকার পল্লী চিকিৎসক আব্দুর রাজ্জাকের পুত্র বলে জানা গেছে।

হাতীবান্ধা উপজেলা ছাত্রলীগ সভাপতি মশিউর রহমান মামুন বলেন, ওই কলেজ শিক্ষক মেহেদী হাসান সুমন তার কোচিং সেন্টারে একাধিক শিক্ষার্থীর উপর যৌন নির্যাতন করে তা গোপন ক্যামেরায় ধারণ করে বিভিন্ন ব্যক্তির মাধ্যমে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। এতে গণউপদ্রব সৃষ্টি হয়েছে। এ ঘটনায় আমি হাতীবান্ধা থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি অভিযোগ দিয়েছি।

তবে হাতীবান্ধা থানার ওসি শামীম হাসান সরদার জানান, এ সংক্রান্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি।

এ বিষয়ে কলেজ শিক্ষক মেহেদী হাসান সুমনের সাথে একাধিক বার যোগাযোগ করা হলে তার কোনো বক্তব্য পাওয়া যায়নি। তবে তার পরিবার দাবি করেছেন, একটি কুচক্রী মহল পরিকল্পিত ভাবে মেহেদী হাসান সুমনের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

Advertisement

কমেন্টস