চিত্রা হোটেল থেকে ইবি’র ছাত্রলীগ নেত্রী আটক

প্রকাশঃ সেপ্টেম্বর ২৯, ২০১৭

ক্রাইম ডেস্ক।।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ছাত্রলীগ নেত্রী মমতাহেনা লিপিকে কুষ্টিয়ার চিত্রা হোটেল থেকে আপত্তিকর অবস্থায় আটক করেছে পুলিশ। 

মমতাহেনা লিপি বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের ২০১১-১২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তার সঙ্গে আটক মাসুদ রানা বেসরকারি স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বলে জানা গেছে। লিপি বিশ্ববিদ্যালয়ের বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলের ছাত্রলীগের সহসভাপতি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মাহবুবর রহমান বলেন,প্রশাসনিকভাবে বিষয়টি আমাকে অবহিত করা হয়নি। বিষয়টি খোঁজ নিয়ে দেখছি।

পুলিশ জানায়,গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চিত্রা হোটেল থেকে তাদের আপত্তিকর অবস্থায় আটক করা হয়েছে। এদের একজন ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। অন্যজন স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ছাত্র। উভয়ের অভিভাবকদের জানানো হয়েছে। তারা আসার পর যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম জানান,আমি ঘটনাটি শুনেছি। সভাপতি ক্যাম্পাসের বাইরে আছেন। তিনি আসলে তার বিরুদ্ধে ব্যাবস্থা নেওয়া হবে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুষ্টিয়া সদর থানার কর্মকর্তা মো. নাসির উদ্দিন বলেন,ওই দুই শিক্ষার্থীর অভিভাবক এলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

কমেন্টস