মতলব উত্তরে সরকারি কর্মচারী কল্যাণ সমিতির কমিটি গঠন

প্রকাশঃ সেপ্টেম্বর ১৪, ২০১৭

জাকির হোসেন, মতলব (চাঁদপুর) প্রতিনিধিঃ

বাংলাদেশ সরকারি কর্মচারী কল্যাণ সমিতির চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলা শাখার উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকালে উপজেলা পরিষদের মায়া বীর বিক্রম অডিটোরিয়ামে  এ সভা অনুষ্ঠিত হয়েছে। সরকারি কর্মচারী কল্যাণ সমিতির মতলব উত্তর উপজেলা শাখার সভাপতি মো. হেলাল উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা শাখার সভাপতি মো. আরিফ হোসেন গাজী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা শাখার সাধারন সম্পাদক রাজু আহমেদ ও কার্যকরী সদস্য শরীফুল ইসলাম।

চাঁদপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মো. সারোয়ার জাহানের পরিচালনায় সমিতির সকল সদস্য ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন মো. শাহাদাত হোসেন। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন মো. রাসেল মিয়া।

আলোচনা সভা শেষে উপস্থিত সকলের সম্মতিতে আগামী ৩ বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে। সভাপতি পদে মো. হেলাল উদ্দিন, সাধারন সম্পাদক পদে মো. রাসেল মিয়া ও সাংগঠনিক সম্পাদক পদে জাকির হোসেন কে নির্বাচিত করে কমিটি গঠন করা হয়।

সভাপতি মো. হেলাল উদ্দিন তার বক্তব্যে সমিতির কার্যক্রম ও বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন এবং কর্মচারীদের কল্যাণে কাজ করার আশ্বাস ব্যক্ত করেন ও সকল সদস্যের কাছে সহযোগীতা কামনা করেন এবং উপস্থিত সকলকে ধন্যবাদ জানান।

Advertisement

কমেন্টস