‘দেশের মানুষের উন্নয়নে কাজ করে যেতে চাই, এমপি মন্ত্রী বড় কথা নয়’

প্রকাশঃ সেপ্টেম্বর ১৩, ২০১৭

রাশিদুল ইসলাম, হোমনা (কুমিল্লা)প্রতিনিধি:

বিশ্বব্যাংকের টিম লিডার, সেন্টার অফ এক্সপার্টিজ ও যুক্তরাষ্ট্র ওয়াশিংটন ডিসি আ’লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সালাহ উদ্দিন আহমেদ বাবু বলেছেন, দেশের মানুষের উন্নয়নে কাজ করে যেতে চাই। এমপি মন্ত্রী বড় কথা নয় ।

বুধবার ( ১৩ সেপ্টেম্বর) সাংবাদিকদের সাথে এক মত বিনিময় সভায় তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, আমি মানুষের ভালবাসা চাই, ভালবাসা পেলে হোমনার উন্নয়নে কাজ করে যাবো।

আগামী সংসদ নির্বাচনের ব্যাপারে সাংবাদিকদের বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে সিদ্ধান্ত দিবে ঐ সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে আমরা হোমনার উন্নয়নে কাজ করে যাওয়ার চেষ্টা করবো।

কুমিল্লার হোমনায় বুধবার ১০ টার দিকে মিরশ্বীকারী গ্রামে তাঁর বাবা-মায়ের কবর জিয়ারতের পর হোমনাস্থ বাসভবনে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে মত বিনিময় করেন । এতে অন্যদের মধ্যে বক্তব্য দেন শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের  (শেকৃবি) শিক্ষক সমিতির সভাপতি ও এগ্রি বিজনেস ম্যানেজমেন্টের ডীন অধ্যাপক নূর মোহাম্মদ রহমত উল্লাহ,উপজেলা আ’মীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহবুব খন্দকার, মাথাভাঙ্গা ইউপি চেয়ারম্যান নাজিরুল হক ভূুইয়া, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জসীম উদ্দিন লিটন, পৌর যুবলীগের সেক্রেটারী জাকির হোসেন,উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক আতাউর রহমান লালন, ঘাড়মেড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবদুল করিম ও সেক্রেটারী মনিরুজ্জামান, হোমনা ডিগ্রি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি সারোয়ার হোসেন প্রমুখ।

কমেন্টস