চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশঃ আগস্ট ১৩, ২০১৭

বশির আলমামুন, চট্টগ্রাম প্রতিনিধিঃ

বন্দর নগরী চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় এক রিকশাযাত্রী ও এক হোটেল কর্মচারী নিহত হয়েছে।

শনিবার রাত সাড়ে ৭টার দিকে বহদ্দার পুকুর পাড় এলাকায় ও অপরটি একই দিন দুপুর ২ টার দিকে চট্টগ্রামের রপ্তানি প্রক্রিয়াজাতকরণ এলাকায় (সিইপিজেড) এ দুর্ঘটনাটি ঘটে। 

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) পুলিশ ফাঁড়ির পরিদর্শক জহিরুল ইসলাম জানিয়েছেন ,শনিবার রাত ৭ টার দিকে মো: হারুন (২০) নামে এক যুবক বহদ্দার পুকুরপাড় এলাকা দিয়ে বহদ্দারহাট মোড়ে আসার পথে পেছন থেকে অজ্ঞাত একটি গাড়ি হারুনকে বহনকারী রিকশায় ধাক্কা দেয়। পথচারীরা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাত ৮টার দিকে হাসপাতালে আনার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত হারুন (২০) কক্সবাজারের উখিয়ার উখিয়ারচর ইউনিয়নের আমীর হামজার ছেলে।

অপর দুর্ঘটনাটি  ঘটে শনিবার দুপুর ২ টার দিকে চট্টগ্রামে রপ্তানি প্রক্রিয়াজাতকরণ এলাকা (সিইপিজেড)এর দুই নম্বর সড়কের মূখে। এ সময় গাড়ি থেকে চাকার নিচে পড়ে আবু সাইদ (৫৫) নামে একজন ক্যাফে কর্মচারী নিহত হয়েছেন। নিহত আবু সাইদ (৫৫) সিইপিজেডের এমজেডএম ফ্যাক্টরির শ্রমিকদের জন্য খাবার সরবরাহকারী ক্যাফে আল আমিনের কর্মচারী।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন বলেন, বেলা ৩টার দিকে আশংকাজনক অবস্থায় আবু সাইদতকে হাসপাতালে আনার পর তাকে মৃত ঘোষণা করেন।

কারখানার কর্মকর্তা সাইফুল বলেন, পিকআপ থেকে আমাদের কারখানার জন্য খাবার দিয়ে দুই নম্বর সড়কের মুখে টার্ন নেওয়ার সময় গাড়ি থেকে পড়ে চাকার নিচে চলে যান আবু সাইদ। 

Advertisement

কমেন্টস