ফরিদপুর-৪ আসনে সেলিম খন্দকারের ব্যাপক গণসংযোগ

প্রকাশঃ আগস্ট ১৩, ২০১৭

Advertisement

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ফরিদপুর-৪ আসনের সম্ভ্যাব্য প্রার্থী হিসাবে বিএনপির কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ও ভাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি আলহাজ খন্দকার ইকবাল হোসেন সেলিম ব্যাপক ভাবে গণসংযোগ শুরু করেছেন।

স্থানীয় হামিরদী ইউনিয়ন থেকে তিনি চলতি মাসে তাঁর নির্বাচনী গণসংযোগ ও প্রচার অভিযান শুরু করে তা অব্যাহত রেখেছেন।
সেলিম একদিকে একজন তৃণমূল নেতা ও একজন শিল্পপতি ও দানশীল হিসাবে রয়েছে এলাকায় ব্যাপক সুনাম।

নির্বাচনী প্রচার মাঠে তাঁর সাথে রয়েছে ভাঙ্গা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান মুন্সী, সহ-সভাপতি ইলিয়াস বিশ্বাস, সিনিয়র যুগ্ন-সম্পাদক ফজলে সোবহান শামীম, যুগ্ন-সম্পাদক মিজানুর রহমান মুন্সী, ওসমান মুন্সী, ইমদাদ মোল্লা,সিনিয়র সহ-সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান,পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি ওয়াদুদ মুন্সীসহ স্থানীয় বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মী এবং ফরিদপুর-৪ এর ৩টি উপজেলার তৃণমূল নেত্রীবৃন্দ।

ফরিদপুর-৪ আসন মুলত আওয়ামীলীগের আসন হলেও গত নির্বাচনে আওয়ামীলীগ এখানে প্রতিপক্ষ আওয়ামীলীগের কাছে পরাজিত হন। এজন্য রাজনৈতিক অভিজ্ঞ মহলের মতে ভাঙ্গায় নির্বাচনে আওয়ামীলীগ ও স্বতন্ত্র প্রার্থীর সাথে লড়াই করতে হলে বিএনপির প্রার্থীর যে শক্তি সঞ্চারিত দরকার তা ইতিমধ্যে সেলিম খন্দকার অর্জন করেছেন বলে ভাঙ্গা বিএনপির তৃণমূল নেতাদের অভিমত । তাদের মতে সেলিম খন্দকারই বিএনপির যোগ্য প্রার্থী। তিনি এই দুঃসময়েও ভাঙ্গা উপজেলা নির্বাচন করে প্রায় ৩০ হাজার ভোট পেয়েছেন। বাকি ২টা উপজেলা সদরপুর ও চরভদ্রাসন ও তাঁর জনপ্রিয়তা রয়েছে।

এলাকাবাসীর অভিমত, আগামী নির্বাচনে বিএনপি থেকে তাকে মনোনয়ন দিলে জাতীয় নির্বাচনে ভাঙ্গায় একটি হাড্ডাহাড্ডি লড়াই হতে পারে। তিনিও শক্ত ভাবে তৃণমূল নেতাদের সাথে নিয়ে ব্যাপক ভাবে মাঠে নেমেছেন। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সদস্য সংগ্রহ অভিযান কার্যক্রম তিনি ভাঙ্গা উপজেলা থেকে শুরু করে প্রতিটি ইউনিয়নের বিভিন্ন এলাকায় গিয়ে জনগণকে অবহিত করে সদস্য সংগ্রেহর জন্য ব্যাপক ভাবে কাজ করেছেন।

এই প্রসঙ্গে সেলিম সাংবাদিকদের বলেন, আমি দেশ নেত্রী বেগম খালেদা জিয়া এবং তারেক রমানের একজন দলীয় সৈনিক হিসেবে কাজ করছি। দল যদি আমাকে ভাল ও যোগ্য প্রার্থীর তালিকায় মনে করেন তাহলে আমি অবশ্যই দলের মনোনয়ন পাব বলে মনে করি।

Advertisement

Advertisement

কমেন্টস