মতলব উত্তরে সংবাদিকদের সাথে ইউপি চেয়ারম্যানের মতবিনিময়

প্রকাশঃ আগস্ট ১২, ২০১৭

আরাফাত আল-আমিন, মতলব উত্তর (চাঁদপুর) প্রতিনিধিঃ

মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সংবাদিকদের সাথে ১২নং ফরাযীকান্দি ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ মতবিনিময় করেছেন। মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সভাপতি রাকিবুল ইসলাম সোহাগের সভাপতিত্বে শনিবার সন্ধায় প্রেসক্লাব কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ তার ইউনিয়ন তথা মতলব উত্তর উপজেলা উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন। তিনি বলেন, সাংবাদিকরা জাতির বিবেক। মতলব উত্তর উপজেলায় সুন্দর একটি প্রেসক্লাব হয়েছে। এজন্য সাংবাদিকদের ধন্যবাদ জানাই এবং তাদের উজ্জল ভবিষ্যৎ কামনা করি।

তিনি আরো বলেন, মতলব উত্তর উপজেলার সাংবাদিকদের সাথে আমার অতীতে ভাল সম্পর্ক ছিল আগামীতেও থাকবে।

তিনি আরও বলেন, দুযোর্গ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপি ও উনার সুযোগ্য পুত্র যুবসমাজের অহংকার সাজেদুল হোসেন চৌধুরী দিপুর মতলবকে সাজানোর যে স্বপ্ন তা পূরণে আমি কাজ করে যাচ্ছি। এর অংশ হিসেবে ফরাযীকান্দি ইউনিয়নে রাস্তা-ঘাট, ব্রীজ কালাভার্ট ও শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ সমাপ্ত করা হচ্ছে। ত্রাণ মন্ত্রীর যে স্বপ্ন মতলবকে মিনি সিঙ্গাপুর হিসেবে গড়ে তোলা। সে স্বপ্ন অচিরেই তিনি বাস্তবায়ন করবেন বলে প্রতিজ্ঞা করেন।

সভা পরিচালনা করেন মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক একেএম গোলাম নবী খোকন। এসময় উপস্থিত ছিলেন, যুগ্ম-সাধারন সম্পাদক জাকির হোসেন বাদশা, দপ্তর সম্পাদক আরাফাত আল-আমিন, অর্থ বিষয়ক সম্পাদক বাবুল মুফতী, সদস্য আতিকুর রহমান দুলাল প্রমূখ।

Advertisement

কমেন্টস