বাংলাদেশ পাকিস্তান না, শেখ হাসিনাও নওয়াজ শরীফ ননঃ শামীম ওসমান

প্রকাশঃ আগস্ট ১২, ২০১৭

বিডিমর্নিং ডেস্ক-

‘বাংলাদেশ পাকিস্তান না। শেখ হাসিনা নওয়াজ শরীফ নন। বাংলাদেশের মানুষ পাকিস্তানে বসবাস করে না। যদি কেউ মনে করে, পাকিস্তানের আদালত দিয়ে পাকিস্তানে যে অবস্থার সৃষ্টি হয়েছে তা বাংলাদেশেও একই পরিস্থিতি সৃষ্টি করা হবে-তাহলে তারা বোকার রাজ্যে বসবাস করছেন।’

শনিবার বিকাল সাড়ে ৪ টায নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় অনুষ্ঠিত এক সমাবেশে এসব কথা বলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

শামীম ওসমান বলেন, দেশে নানা ধরনের ষড়যন্ত্র শুরু হয়েছে। সমস্ত শকুন একদিকে হয়েছে মরণ আঘাত হানার জন্য। ষড়যন্ত্র শুরু না হলে রূপগঞ্জে এত স্ত্র পাওয়া যায় না। সেখানে শতাধিক হেভি মেশিনগান পাওয়া গেছে। রকেট লাঞ্চার পাওয়া গেছে। গ্রেনেড পাওয়া গেছে। এসএমজি পাওয়া গেছে, এলএমজি পাওয়া গেছে। নারায়ণগঞ্জের পুলিশই সেটা উদ্ধার করেছে।

রূপগঞ্জের অস্ত্রগুলো কার জন্য আনা হয়েছে প্রশ্ন করে শামীম ওসমান বলেন, ‘এই স্থান দিয়ে দেশের প্লেন উড়ে। এখান দিয়েই আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিমানে উড়ে যান। এই জায়গার অনেক নিচ দিয়ে বিমান উড়ে যায়। আর ওদের টার্গেট একটাই। আর সেটা হচ্ছে আমার নেত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করা। শেখ হাসিনাকে ধ্বংস করা। তাদের উদ্দেশ্য একটাই, দেশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে, দেশের সামনের দিকে এগুনোটা বন্ধ করতে চায়। তাই সমস্ত্র শক্তি, সমস্ত ষড়যন্ত্রকারী এক কাতারে দারিয়েছে।

শামীম ওসমান আরো বলেন, দেশে ও নারায়ণগঞ্জে নানা ধরণের ষড়যন্ত্র শুরু হয়েছে। বিচার বিভাগ থেকেও ষড়যন্ত্র হচ্ছে। সেই খেলা সুপ্রিম কোর্ট হউক, বিএনপি হউক, খালেদা জিয়া, তারেক হউক, জামায়াত হউক কোন সমস্যা না। যারা খেলছেন খেলতে থাকেন। মনে রাখবেন আমরা কিন্তু খেলোয়াড়। ওই খেলায় আমরাই জিতবো।

Advertisement

কমেন্টস