ফরিদপুরের বোয়ালমারীতে ধর্ষণের শিকার নারী শ্রমিক

প্রকাশঃ জুলাই ১৭, ২০১৭

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি-

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের ডোবরা গ্রামে অবস্থিত পারটেক্স জুট মিলের এক নারী শ্রমিককে জোরপূর্বক ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় ধর্ষিতা ঐ শ্রমিক নিজে বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে বোয়ালমারী থানায় মামলা করেছে। যদিও পুলিশ ধর্ষক হোসাইনকে আটক করতে পারেনি।

মামলার অভিযোগ ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার ময়না ইউনিয়নের ইছাখালী গ্রামের ঐ নারী শ্রমিক প্রতিদিনের মতো জুটমিলের গাড়ীর জন্য রবিবার ভোর ছয়টার দিকে এলাংখালী সড়কে অপেক্ষা করছিল। সেই সময় ময়না ইউনিয়নের ইছাখালী গ্রামের হবিবুর শেখের লম্পট পুত্র হোসাইন জোরপূর্বক ঔ নারীকে রাস্তার পাঁশের পাটখেতে নিয়ে ধর্ষণ করে। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় নারী শ্রমিককে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। এ ঘটনায় নারী শ্রমিক নিজে বাদী হয়ে ধর্ষক হোসাইনকে আসামী করে বোয়ালমারী থানায় একটি মামলা দায়ের করে। মামলা নং-১২।

মামলা দায়েরের পর মেডিকেল পরীক্ষার জন্য পুলিশ নারী শ্রমিককে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ঘটনার পর থেকে ধর্ষক হোসাইন পলাতক রয়েছে।

মামলার তদন্তকারী অফিসার এসআই কাইয়ুম হোসেন জানান, ধর্ষক হোসাইনকে আটকের চেষ্টা চলছে। ধর্ষিতা যুবতীকে ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

কমেন্টস