স্বামীকে গরু চুরির অপবাদ দিয়ে স্ত্রীকে গাছে বেঁধে নির্যাতন

প্রকাশঃ জুলাই ১৭, ২০১৭

শামসুজ্জোহা পলাশ, চুয়াডাঙ্গা প্রতিনিধি-

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার চিৎলা গ্রামে তরল আলীকে গরু চুরির অপবাদ দিয়ে তার স্ত্রী হিয়া বেগমকে (৪৫) গাছে বেঁধে নির্যাতন করা হয়েছে।

এব্যাপারে সোমবার দুপুরে হিয়া বেগম দামুড়হুদা মডেল থানায় ৯ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছে। থানা পুলিশ ৮ জনকে আটক করেছে।

মামলা সূত্রে জানা গেছে, গত ১৩ জুলাই বৃহস্পতিবার রাতে চিৎলা পশ্চিমপাড়ার সিরাজুল ইসলামের একটি লাল রংয়ের বলদ গরু চুরি হয়। এই ঘটনার জের ধরে শুক্রবার সাকাল ৭টার দিকে একই গ্রামের তরল আলীকে সন্দেহ করে চিৎলা গ্রামের আহাদ আলীর ছেলে আয়ুব আলী (৫২), তার স্ত্রী মাহিরন নেছা (৪৫) ছেলে রাজু ওরফে উকিল (১৮) আবুলের ছেলে বাচ্চু(৪৫), সেকেন্দার আলীর ছেলে হাসান(২০) নৈশে ছেলে সায়েব আলী (২০) বাবলুর ছেলে সেতু (২০) ও কাজিরুলের ছেলে ফয়সাল(২০) তরল আলীর বাড়িতে ঢুকে তার ভাংচুর করিতে থাকে এসময় মেয়ে সাবিনা ও জামাই আহাদ আলী বাড়ী ভাংচুর করতে নিষেধ করলে তাদেরকে বেধড়ক মারপিট করে।

এরই মধ্যে হিয়া খাতুন খবর পেয়ে বাড়ি আসার পথে উক্ত আসামি গণ তাকে রাস্তা থেকে ধরে বাড়ির নিকট একটি বেল গাছের সাথে বেঁধে বেধড়ক মারপিট করে। পরে সোমবার দুপুরেই দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জিহাদ ফকরুল আলম খাঁনের নেতৃত্বে এস আই আসাদ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে আসামিদের নিজ নিজ বাড়ি থেকে আটক করে। এর মধ্যে একজন আসামি পলাতক রয়েছে বলে পুলিশ জানায়।

কমেন্টস