নিজ হাতে হাসপাতাল ও ময়লার স্তুপ পরিষ্কার করলেন এমপি মুকুল

প্রকাশঃ জুলাই ১৭, ২০১৭

এম.ইউ মাহিম, লালমোহন প্রতিনিধি-

দ্বীপজেলা ভোলার বোরহানউদ্দিন দৌলতখান উপজেলা নিয়ে গঠিত সংসদীয় আসন ভোলা-২ এর সংসদ সদস্য মাননীয় বাণিজ্যমন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহম্মেদের স্নেহাস্পদ ভাতিজা আলহাজ্ব আলী আজম মুকুল এমপি অদ্য বোরহানউদ্দীন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিজ হাতে হাসপাতাল পরিষ্কার ও বাহিরে এসে হাসপাতালের ময়লা আবর্জনার স্তুপ পরিষ্কার করে নির্লোভ- নিরহংকার আর সাদা মনের মানসিকতার অনন্য দৃষ্টান্ত রেখেছেন।

এখানে উল্লেখ করা প্রয়োজন যে, সম্প্রতি সারা দেশে কয়েকজন এমপি যখন কেউ মাটি কেটে আবার কেউ বা রাজমিস্ত্রী, কৃষক হয়ে যখন দেশে -বিদেশে হঠাৎ আলোচনায় এসেছেন সেক্ষেত্রে এমপি মুকুল একটু ব্যতিক্রম। তিনি এর পূর্বে পৌরসভার মেয়র থাকাকালীন স্থানীয় জনগণের সাথে সম্পৃক্ত হয়ে মাথায় মাটির ঝুঁড়ি নিয়ে ও কাজ করেছেন। তৃলমূলের মানুষের সাথে তাহার সম্পৃক্ততায় তিনি বহু উন্নয়ন ও সামাজিক কাজ নিজ হাতে করে দৃষ্টান্ত রেখেছেন।

হাসপাতাল পরিষ্কার করতে গিয়ে তাহার অনুভূতি জানতে চাইলে তিনি বলেন, জনগণ ও হাসপাতালের রুগীদের মধ্য হাসপাতাল পরিস্কার করার মানসিকতা গড়ে তুলতে আমার এ উদ্যোগ। দল ও মতের অমিল থাকতে পারে কিন্তু দেশের স্বার্থে সকলে মোরা একসাথে। মাননীয় সংসদ সদস্য ভোলা ২ আলী আজম মুকুল একজন তরুণ নেতা মানুষের প্রতি তাহার ভালোবাসা সমাজের প্রতি দায়বদ্ধতা আসলেই প্রশংসার দাবিদার। স্থানীয় জনগণ হতবাক ও বিস্মিত তার ভালো কাজগুলো দেখে।

Advertisement

কমেন্টস