সাংবাদিকদের সাথে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারীর মতবিনিময়

প্রকাশঃ জুলাই ১৭, ২০১৭

এ.এস.এম.নাসিম, নোয়াখালী প্রতিনিধি-

আগামী জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ি) আসনে নিজের প্রার্থীতা বিষয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত সহকারী মো. জাহাঙ্গীর আলম।

সোমবার (১৭ জুলাই) দুপুরে নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া ইউনিয়ন কমপ্লেক্সে ২০১৮ সালে অনুষ্ঠিতব্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাহাঙ্গীর আলমের প্রার্থীতা বিষয়ে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সাংবাদিক মিজানুর রহমানের সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত সহকারী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক, চাটখিল সোনাইমুড়ী আসন থেকে সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী মো. জাহাঙ্গীর আলম।

বক্তব্যে তিনি গত আট বছর ধরে চাটখিল-সোনাইমুড়ী এলাকার উন্নয়ন কথা তুলে বলেন, জননেত্রী শেখ হাসিনা যদি তাকে এ আসন থেকে মনোনয়ন দেন। তাহলে তিনি নির্বাচনে অংশ নিতে সম্পূর্ণ প্রস্তুত বলে জানান।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মমিনুল ইসলাম বাকের, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাসুদুর রহমান শিপন, আমিশাপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যন আলমগীর হোসেন, সোনাইমুড়ীর পৌর স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক আবু ছায়েম প্রমুখ।

Advertisement

কমেন্টস