জীবননগরে পূর্ব শত্রুতা জেরে দুই গ্রুপের সংঘর্ষে আহত-১

প্রকাশঃ জুলাই ১৬, ২০১৭

মোঃ মিঠুন মাহমুদ জীবননগর (চুয়াডাঙ্গা)প্রতিনিধিঃ 

জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের সদরপাড়া গ্রামে পূর্ব শত্রুতা জের ধরে দুই গ্রুপের সংঘর্ষে একজন আহত হয়েছে ।

গত শনিবার রাত সাড়ে ৮টায় পূর্ব শত্রুতা জের ধরে জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের গোয়ালপাড়া গ্রামের জামাত আলীর ছেলে কুতুবউদ্দিকে (৩২) পিটিয়ে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ উঠেছে ।

এ ব্যাপারে আহত কুতুব উদ্দিনের সাথে কথা বললে তিনি বিডিমর্নিংকে বলেন,গতকাল রাতে আমি গ্রামের একটি সংস্থার ৩৫ হাজার টাকা গ্রাহকের নিকট থেকে তুলে নিয়ে আসছিলাম এমন সময় সদর পাড়া রাস্তার মোড়ে আমবাগানের মধ্যে থেকে সদর পাড়া গ্রামের আহম্মদ মন্ডলের ছেলে মানিক ও আনোয়ার হোসেন খবিরের ছেলে তালেব এবং আজিতের ছেলে জাহাঙ্গীর মিলে আমাকে মারধর করে এবং আমার নিকট থেকে নগদ ৩৫ হাজার টাকা ও আমার ব্যবহৃত মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়।এ সময় আমি চিৎকার করলে তারা আমাকে মারধর করে এ সময় এলাকাবাসী ছুটে আসলে তারা পালিয়ে যায়। এবং স্থানীয় ব্যাক্তিরা আমাকে উদ্ধার করে চিকিৎসার জন্য জীবননগর হাসপাতালে ভর্তি করেন ।

এ ব্যপারে জীবননগর থানার (ওসি)তদন্ত আব্দুল্লাহ আল মামুনের সাথে কথা বললে তিনি  বিডিমর্নিংকে বলেন ,সদর পাড়ায় যে ঘটনা ঘটেছে সেটি আমি শুনেছি আহত ব্যক্তি থানায় এসেছিল তাকে চিকিৎসার জন্য হাসপাতালে যেতে বলা হয়। তবে তারা যে ডাকাতির অভিযোগ করছে সেটি সঠিক নয় এদের সাথে হয়ত পূর্ব কোন শত্রুতা ছিল তবে অভিযোগ পেলে বিষয়টি আমরা তদন্ত করে দেখব।

Advertisement

কমেন্টস