পাটকেলঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ও রিপোর্টার্স ক্লাবের নব-নির্বাচিত কমিটির শুভেচ্ছা বিনিময়

প্রকাশঃ জুন ১৯, ২০১৭

ইলিয়াস হোসেন, পাটকেলঘাটা প্রতিনিধি-

রিপোর্টার্স ক্লাব পাটকেলঘাটার নব-নির্বাচিত কমিটির সদস্যদের সাথে পাটকেলঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মহিবুল ইসলামের  শুভেচ্ছা ও মতবিনিময়।

সোমবার রাত ৯টায় থানা অফিসরুমে পাটকেলঘাটার কর্মরত সাংবাদিকদের নিয়ে গঠিত বৃহত্তর সংগঠন রিপোর্টার্স ক্লাবের নির্বাচিত কমিটির সাথে এক মতবিনিমিয় মিলিত হন। এসময় সাংবাদিক সংগঠনটির নের্তৃবৃন্দ প্রথম সাক্ষাতে ওসি মহিবুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা জানান।

ওসি মহিবুল ইসলাম সাংবাদিকের সাথে মাদক নিমূলে তাদের সহযোগীতার কথা বলেন। এছাড়া অপরাধ প্রবণতা এলাকায় না হয় সে বিষয়ে এক যোগে কাজ করা আশ্বাস প্রদান করেন। সংগঠনটির বিভিন্ন নেতৃবৃন্দের কথা শোনের।

এসময় সাংবাদিক ও পুলিশ বিশেষ করে মাদক নির্মুলে এক যোগে কাজ করে মাদক ব্যবসায়ী ও সেবীদের আইনের আওতায় নিয়ে এসে শাস্তির ব্যবস্থা করা বলে ওসি বলেন।এছাড়া বস্তুনিষ্ঠা সংবাদ প্রকাশ করার প্রয়োজনীয়তা সম্পর্ক আলোচনা করেন।

এসময় উপস্থিত ছিলেন, পাটকেলঘাটা থানার ওসি (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র। রিপোর্টার্স ক্লাব পাটকেলঘাটার সভাপতি সৈয়দ মাসুদ রানা, সহ-সভাপতি (সিনিঃ) ডাঃ হেলাল উদ্দীন, সহ-সভাপতি নজরুল ইসলাম রাজু, সাধারন সম্পাদক খান হামিদুল ইসলাম, যুগ্ন-সাধারন সম্পাদক সুমন চক্রবর্তি, সাংগঠনিক সম্পাদক বিশ্বজিৎ চক্রবর্র্তি, সহ-সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, অর্থ-সম্পাদক শাহিনুর রহমান, দপ্তর সম্পাদক গাজী রোকনুজ্জামান, ক্রীড়া সম্পাদক সাইফুল ইসলাম, সাহিত্য বিষয়ক সম্পাদক ইলিয়াস হোসেন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অমিত কুমার, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ সুপ্রদাস মজুমদার, সহ-সম্পাদক হাসান গফুর লিটন, প্রচার সম্পাদক ফরিদ হাসান জুয়েল, কার্য-নির্বাহী ইউনুছ আলী সরদার, অমিত কুমার সাধু, মোঃ মশিউজ্জামান, সিরাজুল ইসলাম, রুবেল ইসলাম, মাহবুব হোসেন মিন্টু, রহমত আলী মিঠু।

Advertisement

কমেন্টস