শ্রীমঙ্গল থানায় ওপেন হাউজ-ডে ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশঃ জুন ১৯, ২০১৭

বিক্রমজিত বর্ধন, শ্রীমঙ্গল, কমলগঞ্জ প্রতিনিধি-

শ্রীমঙ্গল থানা পুলিশের উদ্যোগে শ্রীমঙ্গল উপজেলার স্থানীয় জনপ্রতিনিধি,ব্যবসায়ী, সাংবাদিক, রাজনৈতিক নেতা ও পরিবহন শ্রমিক নেতাদের নিয়ে আয়োজন করা হয় “ওপেন হাউজ ডে ও মতবিনিময় সভা”

আজ সোমবার ১৯শে জুন দুপুরে থানা কম্পাউন্ডে এ “ওপেন হাউজ ডে ও মতবিনিময় সভা” অনুষ্ঠিত হয়।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলাম সর্বস্তরের জনগনকে এই মতবিনিময় সভায় উপস্থিত থেকে অনুষ্ঠানকে সুন্দর ও সাফল্যমন্ডিত করার জন্য আমন্ত্রন জানান।

তারই পরিপেক্ষিতে আজ সকালে অতিরিক্ত পুলিশ সুপার ও শ্রীমঙ্গল সার্কেল এর দায়ীত্বে নিয়োজিত জনাব খন্দকার আশফাকুজ্জামান এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সিলেট রেঞ্চ এর অতিরিক্ত ডিআইজি জনাব মোঃ নজরুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজারের পুলিশ সুপার জনাব মোহাম্মদ শাহ জালাল, অতিরিক্ত পুলিশ সুপার জনাব আনেয়ারুল হক, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মোহাম্মদ মোবাশশেরুল ইসলাম।

মতবিনিময় সভায় পরামর্শ ও অভিযোগ পেশ করেন, শ্রী শুশিল শিল, কারি আকলিছ উদ্দিন, ব্যবসায়ী সমিতির সভাপতি জনাব শেখ লুৎফুর রহমান, বদরুল আলম শিপলু, আবু তালেব বাদশা, কাউন্সিলর মির এম এ সালাম, মেঃ ছাদ উদ্দিন, সাংবাদিক মোঃ মামুন আহম্মেদ, মোঃ শাহাজান মিয়া, মোঃ ময়না মিয়া, ফিরোজ মাস্টার, চেয়ারম্যান শ্রী ভানুলাল রায় প্রমুখ। এই মুহুর্তে শ্রীমঙ্গল থানায় একটি গাড়ীর খুব জরুরী প্রয়োজন বলে এই সভায় বিভিন্ন বক্তা তাহাদের অভিযোগ ও পরামর্শ এর মাঝে তুলে ধরেন।

“ওপেন হাউজ ডে ও মতবিনিময় সভায়” শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন শ্রীমঙ্গল থানার অফিসার ইন-চার্জ জনাব কে এম নজরুল ইসলাম।

সিলেট রেঞ্চ এর অতিরিক্ত ডিআইজি সবার কথা শুনে বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়ে বলেন সবার সার্বিক সহযোগীতা কামনা করেন তিনি। মৌলভীবাজার জেলার পুলিশ সুপার এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন পাহাড়ের মাটি কেটে আমরা নিজেই নিজেদের বিপদ ডেকে নিয়ে আসায় এখন সবাইকে সতর্কতা অবলম্ব করার জন্য চেয়ারম্যান ও সচেতন নাগরিক কে এগিয়ে আসার জন্য সবাইকে অবিহিত করেন।

Advertisement

কমেন্টস