গোপালগঞ্জে মাদক থেকে রেহাই পেতে মানববন্ধন

প্রকাশঃ জুন ১৯, ২০১৭

হেমন্ত বিশ্বাস, গোপালগঞ্জ প্রতিনিধি-

মাদক মুক্ত বেগ্রামের দাবীতে এবং এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী প্রায় অর্ধশত মাদক মামলার আসামী মোশারফ শেখ ও তার ভাই বাটুল শেখের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে মানববন্ধন ও সমাবেশ করেছে এলাকাবাসী।

আজ সোমবার সকাল সাড়ে ১০ টা থেকে সাড়ে ১১ টা পর্যন্ত ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ শহরের বেদগ্রাম স্ট্যান্ডে হাতে হাত ধরে মানববন্ধন কর্মসূচী পালিত হয়। মানববন্ধনে অংশ নেন এলাকার শত শত মানুষ।

এলাকার বিশিষ্ট জন ও গোপালগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি শেখ মাসুদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য শেখ সাহাবুদ্দিন হিটু, বেদগ্রাম বাজার কমিটির সভাপতি ইনছান আলি শেখ, দূর্গাপুর ইউনিয়নের চেয়ারম্যান নাজিব আহম্মেদ, কাঠি ইউপি চেয়ারম্যান মোঃ বাচ্চু শেখ, বাবু মুন্সী, পৌর কাউন্সিলর রোমান মোল্লা, ইউপি সদস্য আমিরুল ইসলাম, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোল্লা রনি হোসেন কালু, সরকারি বঙ্গবন্ধু কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ নিউটন মোল্লা, ছাত্রলীগ নেতা মোল্লা মোঃ রিয়াজুল ইসলাম প্রমূখ বক্তব্য রাখেন।

মানববন্ধনে বক্তারা জেলা শহর ছাড়াও জেলার মধ্যে মাদক সম্রাট বলে খ্যাত মোশারেফ শেখ ও তার ভাই বাটুল শেখের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়ে বলেন, তাদের সন্ত্রাসী কার্যকলাপের কারণে মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছে। তারা জেলার মাদকের সব থেকে বড় ব্যবসায়ী। তাদের কারণে এলাকার যুব সম্প্রদায়ের ভবিষ্যৎ নষ্ট হয়ে যাচ্ছে। এ সব ব্যবসায়ীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নিয়ে এলাকাকে মাদক মুক্ত করতে প্রশাসনকে আরো বেশি ভূমিকা রাখার আহবান জানান।

Advertisement

কমেন্টস