ঝিনাইদহের ফুরসন্দিতে ১৫০ বিএনপি নেতাকর্মীর আ’লীগে যোগদান

প্রকাশঃ মে ১৯, ২০১৭

জাহিদ তারিক, ঝিনাইদ প্রতিনিধি- 

ঝিনাইদহ সদর উপজেলার ধনঞ্জয়পুর বাজারে ১৩ নং ফুরসন্দি ইউনিয়ন বিএনপির সভাপতি আতিয়ার বিশ্বাস অরফে ইকতিয়ানের নেতৃত্বে ফুরসন্দি ইউনিয়নের চেয়ারম্যান অ্যাডঃ আব্দুল মালেক মিনার হাতে হাত রেখে বিভিন্ন গ্রাম থেকে প্রায় ১৫০ জন বিএনপির নেতা কর্মী আওয়ামীলীগে যোগদান করেন।

শুক্রবার বিকাল ২ টার দিকে এসব নেতাকর্মীরা আ’লীগে যোগদান করেন।

যোগদান অনুষ্ঠানে আতিয়ার বিশ্বাস বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের মন্ত্রে উৎজীবিত হয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ে তুলতে আওয়ামী লীগের যোগদানের কোন বিকল্প নেই। একমাত্র বঙ্গবন্ধুর কন্যায় পারে এ দেশ থেকে জঙ্গিবাদ, সন্ত্রাস চিরতরে নির্মূল করতে। বিএনপির রাজনৈতিক ভুল ও দেওলিয়াপনার কারণে এদেশ তারা আর মাথা তুলে দাঁড়াতে পারবে না। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আওয়ামী লীগের যোগদানের আহবান জানান ‘

এই অনুষ্ঠানে উপস্থিত ছিল ঘাতক দালাল নির্মূল কমিটির ঝিনাইদহ জেলার সাধারণ সম্পাদক ফুরসন্দি ইউনিয়নের চেয়ারম্যান অ্যাডঃ আব্দুল মালেক মিনা, ঝিনাইদহ জেলা জাতীয় সোনালী ব্যাংক এমপ্লাইজ শ্রমিক লীগের সাবেক সভাপতি শ্রমিক নেতা শামছুর রহমান, আওয়ামী লীগ নেতাইউপি সদস্য আসাদুজ্জামান, জাহাঙ্গীর হোসেন, আওয়ামী লীগ নেতা আরজ আলি, জিল্লুর রহমান, ওহাব মোল্লা, যুবলীগ নেতা বাবুল আখতার, সেলিম ও আকুল প্রমুখ।

Advertisement

কমেন্টস