নারীর ক্ষমতায়ন ও মযার্দা প্রতিষ্ঠায় বিশ্বের অন্যতম সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনাঃ নিক্সন

প্রকাশঃ মে ১৯, ২০১৭

বিডিমর্নিং ডেস্ক-

গরীব-দুঃখিদের মুখে হাসি ফোটাতে তাদের অন্ন, বস্ত্র, শিক্ষা, চিকিৎসা, সামাজিক অবকাঠামোমূলক উন্নয়নের জন্যই রাজনীতি করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি নারীর ক্ষমতায়ন ও মযার্দা প্রতিষ্ঠায় বিশ্বের মধ্যে অন্যতম একজন সফল রাষ্ট্রনায়ক। আমাদের প্রধানমন্ত্রী নারী, স্পিকার নারী, মন্ত্রী-এমপিরা নারী, প্রশাসনের উচ্চ স্তরে এসপি-ডিসি থেকে সর্বত্র আজ নারীর মর্যাদা প্রতিষ্ঠা করেছেন তিনি।

শুক্রবার দুপুরে উপজেলার চর চান্দ্রা গ্রামে আয়োজিত মহিলা কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মুজিবুর রহমান চৌধুরী নিক্সন।

তিনি বলেন, ফরিদপুর-৪ আসনের জনগণ কখনই আওয়ামী লীগের বিপক্ষের শক্তি নয় বরং আওয়ামী লীগের ঘাঁটি। সত্যিকারের উন্নয়ন করে আমি এই আসনটিকে মডেল হিসাবে গড়ে তুলতে আপ্রাণ চেষ্টা করছি। আগামীতেও জননেত্রীর হাতকে শক্ত করতে আমি আপনাদের সাথে নিয়ে কাজ করে যাব।

তিনি বলেন, ‘আমি নিক্সন চৌধুরী বঙ্গবন্ধুর দৌহিত্র হিসাবে রাজনীতি করি এদেশের জনগণের ভাগ্যের উন্নয়নের জন্য। ফরিদপুর-৪ আসনের জনগণ আমাকে নৌকার বিপরিতে ভোট দিয়ে জয়যুক্ত করে নাই। বরং বিশেষ ব্যক্তির অত্যাচার জুলুম নির্যাতনের প্রতিবাদ স্বরূপ আমাকে তারা এমপি বানিয়েছে। তারা খুব ভাল করেই জানে, আমি ও আমার পরিবারবর্গ বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে রাজনীতি করি। আগামী নির্বাচনেও আমি আপনাদের সাথে নিয়ে ফরিদপুর-৪ আসনে বিজয়ী হয়ে এই সিট আপনাদের আমাদের সকলের প্রিয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিব।’

এদিকে, আজ সকাল হতেই উপজেলার ১২টি ইউনিয়ন ও একটি পৌরসভা হতে মহিলা কর্মীরা জড়ো হতে থাকে সম্মেলন স্থলে। আগামী জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠ ও অবাধ হওয়ার লক্ষে এখন হতেই প্রস্তুত হতে বলেন সম্মেলনের বিশেষ অতিথি উপজেলা চেয়ারম্যান শাহাদাৎ হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন মানিকদাহ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান পারুলী বেগম, ভাঙ্গা বাজার বণিক সমিতির সম্পাদক আলহাজ্ব আবু জাফর মুন্সি, আওয়ামী লীগ নেতা এ্যাপোলো নওরোজ, নারী নেত্রী পারুলী আক্তার, সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নুরুন্নাহার মায়া প্রমুখ।

Advertisement

কমেন্টস