Advertisement

ঘটা করে ভাগ্নির বিয়ে দিয়ে শ্বশুর হলেন এরশাদ

প্রকাশঃ এপ্রিল ২১, ২০১৭

Advertisement

বিডিমর্নিং ডেস্ক-

জাতীয় পার্টির সাবেক মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু ঘটা করে বিয়ে করলেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ভাগ্নি মেহেজেবুন্নেছা টুম্পাক।

শুক্রবার এরশাদের উপস্থিতিতে বেলা সাড়ে ১১টায় এরশাদের বারিধারার বাসভবন প্রেসিডেন্ট পার্কে বাবলু-টুম্পার আকদ পড়ানো হয়।

আকদ অনুষ্ঠান শেষে সন্ধ্যায় খিলক্ষেতের লা মেরিডিয়ান রেস্টুরেন্টে আয়োজন করা হয় প্রীতিভোজের। অনুষ্ঠানে বাবলু ও টুম্পার আত্মীয়-স্বজন ছাড়াও দলের প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশিদ এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, সুনীল শুভ রায়, এটিইউ তাজ রহমান, মেজর অব. খালেদ আখতার প্রমুখ অংশ নেন।

বিয়েতে টুম্পার পক্ষে সাক্ষী হন দলের মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদার এমপি ও বাবলুর পক্ষে ছিলেন দলটির জ্যেষ্ঠ নেতা ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি। আর বিয়েতে অভিভাবক শ্বশুর হয়েছেন এরশাদের ছোটভাই জিএম কাদের। আকদ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাবলুর শাশুড়ি মেরিনা রহমান এমপি ও আত্মীয়-স্বজন। বাবলুর ভাইবোন, ছেলে-ছেলের বউসহ আত্মীয়-স্বজনও উপস্থিত ছিলেন অনুষ্ঠানে।

উল্লেখ্য, বর জিয়াউদ্দিন বাবলুর এটি দ্বিতীয় বিয়ে। বাবলুর স্ত্রী ফরিদা সরকার ক্যান্সারে আক্রান্ত হয়ে ২০০৫ সালে মারা যান। তার এক ছেলে আশিক আহমেদ। তার ছেলে ব্যবসার সঙ্গে জড়িত এবং বিবাহিত। পক্ষান্তরে টুম্পারও এটি দ্বিতীয় সংসার। প্রথম সংসারে এক মেয়ে ও এক ছেলে রয়েছে। টুম্পা বেসরকারি বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা করেন।

Advertisement

 

Advertisement

কমেন্টস