বড়াইগ্রামে আ’লীগ নেতা দুর্ঘটনায় গুরুতর আহত

প্রকাশঃ এপ্রিল ২১, ২০১৭

অমর ডি কস্তা, নাটোর প্রতিনিধি-

নাটোরের বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক ও ৪ নং নগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. শামসুজ্জোহা সাহেব (৩৫) কে থানা পুলিশের একটি টহল দল মহাসড়কের পাশ থেকে মারাত্মক জখম অবস্থায় উদ্ধার করেছে। তাকে ওই রাতেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের পারকোল ব্রিজ এলাকা থেকে টহল পুলিশ সংজ্ঞাহীন ও গুরুতর জখম অবস্থায় তাকে উদ্ধার করে। তিনি মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়েছে বলে তাৎক্ষনিক থানা পুলিশ জানালেও বিষয়টি নিয়ে শুক্রবার উপজেলার সর্বত্র ব্যপক কানাঘষা চলে। অনেকেই এই দুর্ঘটনাকে রহস্যজনক বলে দাবি করেছেন।

দুর্ঘটনার এই খবর ফেসবুকে ছড়িয়ে পড়লে স্থানীয়ভাবে তা ভাইরাল হয়ে উঠে। আতিকুর রহমান পিয়াস তার আইডি’র কমেন্টেস এ লিখেছেন, এটা সড়ক দুর্ঘটনা না কোন দুস্কৃতিকারীর নীল নকশা তা খতিয়ে দেখার দরকার। উজ্জল রাজ লিখেছেন, ব্যাপারটা একটু রহস্যজনক।

এদিকে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহরিয়ার খান জানান, শামসুজ্জোহা সাহেব এর ব্যবহৃত মোটরসাইকেল ব্রিজের নীচ থেকে উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে নিয়ন্ত্রণ হারিয়ে তিনি ব্রিজের কোণ ঘেষে রেলিংএর সাথে ধাক্কা খায়। এতে তার মাথায় ও মুখে মারাত্মকক জখম হয়েছে। তবে এই দুর্ঘটনা না ঘটনা কোন বিষয়েই থানায় কোন লিখিত অভিযোগ পাইনি।

কমেন্টস