গোপালগঞ্জে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করেছে গোপালগঞ্জ ফাউন্ডেশন

প্রকাশঃ এপ্রিল ২০, ২০১৭

এম শিমুল খান, কাশিয়ানী প্রতিনিধি :

গোপালগঞ্জ জেলার ১০০ অসচ্ছল মেধাবী শিক্ষার্থীকে এককালীন শিক্ষা বৃত্তি প্রদান করেছে গোপালগঞ্জ ফাউন্ডেশন। বৃহস্পতিবার সকাল ১১টায় স্থানীয় স্বর্ণকলি স্কুল মিলনায়তনে সহায়তার অর্থ, ডিকশনারি, হাইজিন কিটস ও লেখাপড়ার বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়।

ফাউন্ডেশনের সভাপতি ও গোপালগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার প্রধান অতিথি হিসেবে ফাউন্ডেশনের মাধ্যমে প্রত্যেক শিক্ষার্থীকে নগদ তিন হাজার ৫০০ টাকা ও দেড় হাজার টাকা মূল্যমানের লেখাপড়ার উপকরণ তুলে দেন। অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি মো: মোজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কল্যাণ ব্রত ঘোষ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা: শাম্মী আক্তার, শিক্ষার্থী সুখী আক্তার, কাজী আব্দুল্লাহ আল মুজাহিদ প্রমুখ। অনুষ্ঠানে জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ফাউন্ডেশনের সভাপতি বলেন, এ কার্যক্রম অব্যাহত রাখা হবে। এ সহায়তা প্রদান বর্তমানে প্রাথমিক ও হাইস্কুল পর্যায়ে সীমাবদ্ধ রাখা হলেও আগামীতে কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যন্ত বর্ধিত করা হবে। তাই গোপালগঞ্জ জেলার বিত্তবানদের কাছে এই ফান্ডে আর্থিক সাহায্য প্রদানের আহ্বান জানানো হয়েছে।

এতে জেলার মেধাবী ও অসচ্ছল শিক্ষার্থীরা উপকৃত হবে বলে জানান তিনি। অনুষ্ঠানে বক্তারা গোপালগঞ্জ ফাউন্ডেশনের নামে সোনালী ব্যাংক, ডিসি কমপ্লেক্স শাখার সঞ্চয়ী হিসাব ৬১০৭৭৩৪০০০৫৬৭ নম্বরে সহযোগিতার অর্থ পাঠানোর অনুরোধ জানান।

Advertisement

কমেন্টস