জঙ্গি আস্তানা থেকে হাতকড়া পরিয়ে একজনকে বের করেছে সোয়াত টিম

প্রকাশঃ মার্চ ২৪, ২০১৭

বিডিমর্নিং ডেস্ক-

সিলেট মহানগরের দক্ষিণ সুরমা থানার শিববাড়ি এলাকার আতিয়া মহল নামের ভবনের নিচ তলায় জঙ্গি আস্তানা থেকে এরই মধ্যে এক যুবককে হাতকড়া ও হেলমেট পরিহিত অবস্থায় বের করেছে সোয়াট সদস্যরা।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঐ যুবককে বের করতে দেখা যায়। এসময় তার পরনে সবুজ রঙয়ের টি শার্ট ও লুঙ্গি ছিল।

বিকাল ৫টার দিকে ওই বাড়িতে অভিযান শুরু করে সোয়াত টিম। এর আগে বিকেল ৪টার দিকে জঙ্গি আস্তানা ‘আতিয়া মহল’ নামে পাঁচতলা ভবনের সামনে সোয়াতের টিম এসে পৌঁছায়। সোয়াত টিমের সঙ্গে ছিলেন মেট্রোপলিটনের পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া, বোম ডিসপোজাল ইউনিট ও ‘আতিয়ার মহল’ নামে ভবনটির মালিক উস্তার মিয়া।

সিলেটের দক্ষিণ সুরমা থানাধীন শিববাড়ি এলাকায় ‘আতিয়া মহল’ নামে পাঁচতলা একটি বাড়ির নিচতলায় জঙ্গিরা অবস্থান করছে বলে জানিয়েছে পুলিশ। শুক্রবার সকাল ৮টার দিকে ওই বাড়ি থেকে বাইরের দিকে গ্রেনেড ছোড়া হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন। ওই বাসার আসপাশের সব বাড়ি খালি করা হয়েছে। তবে নিচ তলায় ‘জঙ্গিরা’ অবস্থান করায় বাসাটি খালি করা সম্ভব হচ্ছে না বলেও জানিয়েছে পুলিশ।

সিলেটের দক্ষিণ সুরমার শিববাড়ি এলাকার পাঠানপাড়া সড়কের পাশে অবস্থিত পাঁচতলা ও চার তলা বিশিষ্ট দুটি ভবনের নাম আতিয়া মহল। সিলেট নগরীর আতিয়া ট্রেভেলস্ এর স্বত্বাধিকারী দক্ষিণ সুরমার শিববাড়ির বান্দরঘাটের (বন্দরঘাট) বাসিন্দা উস্তার মিয়া।

গত জানুয়ারি মাসে প্রাণ কোম্পানির অডিট অফিসার পরিচয়ে কাওসার আহমদ ও মর্জিনা বেগম ওই বাড়ি ভাড়া নেন বলে জানিয়েছেন বাড়ির মালিক উস্তার মিয়া।

Advertisement

কমেন্টস