কিশোরগঞ্জে দুর্নীতি প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত

প্রকাশঃ মার্চ ২০, ২০১৭

এস সরকার, কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

জেলা ও উপজেলার সভাপতি ও সাধারণ সম্পাদকদের সমন্বয়ে দুর্নীতি প্রতিরোধ কমিটির ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার (১৯-৩-২০১৭) বিকেলে কিশোরগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি প্রফেসর (অবঃ) প্রাণেশ কুমার চৌধুরী। ময়মনসিংহ দুর্নীতি দমন কমিশনের উপপরিচালক মো. জাহাঙ্গীর আলম অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

কিশোরগঞ্জ সদর, পাকুন্দিয়া, হোসেনপুর, কটিয়াদী, কুলিয়ারচর, ভৈরব, অষ্টগ্রাম, বাজিতপুর, নিকলী, মিঠামইন, ইটনা, করিমগঞ্জ ও তাড়াইল উপজেলা থেকে দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকরা এতে অংশগ্রহণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে ময়মনসিংহ দুর্নীতি দমন কমিশনের উপপরিচালক মো. জাহাঙ্গীর আলম দুর্নীতি কমিয়ে আনার লক্ষে প্রতিটি উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির প্রতি আহ্বান রেখে বলেন, বর্তমান সরকার দেশ থেকে দুর্নীতি উচ্ছেদের জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

সভায় জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আইনজীবি মুহাঃ আবদুর রহমান, পাকুন্দিয়া উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক প্রভাষক তরিকুল হাসান শাহীন, সদর উপজেলার সভাপতি রাবেয়া খাতুন, সাধারণ সম্পাদক খালেদা ইসলাম, অষ্টগ্রাম উপজেলার সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রমুখ তাদের বক্তব্যে দুর্নীতির বিরুদ্ধে অভিযান চালিয়ে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

 

Advertisement

কমেন্টস