ছায়ানীড় বাড়িতে লেপ-তোশকের ভেতরে মেললো বোমা

প্রকাশঃ মার্চ ২০, ২০১৭

বিডিমর্নিং ডেস্ক-

ছায়ানীড় বাড়িটির একটি কক্ষে বোমা নিষ্ক্রিয়করণ দলের অভিযান বাকি ছিল। আজ সকাল ১০টার দিকে ওই কক্ষে অভিযান চালায় বোমা নিষ্ক্রিয়করণ দল। সেখান থেকে একটি বোমা ও ১১টি জেল বোমা উদ্ধার করা হয়। একটি বোমা ওই কক্ষের লেপ-তোশকের ভেতর এবং জেল বোমাগুলো ঘরের এক কোণায় পাওয়া গেছে বলে জানিয়েছেন নাম প্রকাশ না করার শর্তে ঘটনাস্থলে থাকা সিএমপির বোমা নিষ্ক্রিয়করণ দলের এক সদস্য।

তিনি জানান, আজ পর্যন্ত মোট ৩৭টি ছোট-বড় বোমা উদ্ধার করে নিষ্ক্রিয় করা হয়েছে। এ ছাড়া সাতটি ড্রামের ছয়টিতে হাইড্রোজেন পার-অক্সাইড ও অন্যটিতে অজ্ঞাত কেমিক্যাল ছিল। ড্রাম থেকে কেমিক্যাল ঘরের পাশের নালায় ফেলে দেওয়া হয়েছে।

আজ সোমবার বেলা একটার দিকে চট্টগ্রামের সীতাকুণ্ড পৌর সদরের চৌধুরীপাড়ার ছায়ানীড় বাড়ির বোমা নিষ্ক্রিয়করণের কাজ শেষে সীতাকুণ্ড থানা-পুলিশের কাছে ভবনটি হস্তান্তর করেছে নগর গোয়েন্দা পুলিশের বোমা নিষ্ক্রিয়করণ দল।

পরিদর্শক (তদন্ত) মোজাম্মেল হক বলেন, বোমা নিষ্ক্রিয়করণ দল ভবনটি নিরাপদ ঘোষণা করলেও এই মুহূর্তে সেটি হস্তান্তর করা হচ্ছে না। সেখানে পুলিশের অন্যান্য দল তদন্ত করবে। তাই সেটি এখনো সিলগালা করে রাখা হয়েছে। ছায়ানীড় ও সাধন কুঠির বাড়ি দুটিতে পুলিশের পাহারা রয়েছে।

কমেন্টস