২০ টাকা না দেওয়ায় লাঠি দিয়ে পিটিয়ে মহিলাকে হত্যা

প্রকাশঃ মার্চ ২০, ২০১৭

মোঃরাসেদুজ্জামান সাজু, ঠাকুরগাঁও প্রতিনিধি-

ঠাকুরগাঁও সদর উপজেলার ইয়াকুবপুর এলাকায় পূর্বের পাওনা টাকা চাওয়ায় যুবকের লাঠির আঘাতে হোসনে আরা (৫৫) নামে এক মহিলা খুন হয়েছে।

রবিরাব রাত ১১ টার দিকে এ খুনের ঘটনাটি ঘটে।

পুলিশ জানায়, ‘‘ঠাকুরগাঁও সদর উপজেলার আকর্চা ইউনিয়নের ইয়াকুবপুর এলাকার আব্দুর রাজ্জাক ও তার স্ত্রী হোসনে আরা দীর্ঘদিন ধরে একটি মুদি দোকান করে সংসার চালিয়ে আসছেন। একই এলাকার গিয়াস উদ্দিনের ছেলে ইসমাইল হোসেন (২২) দোকান থেকে জিনিস কেনায় তার কাছে ২০ টাকা পাওনা (বাকি) হয়।  রবিবার রাত ১১ টায় ইসমাইল দোকানে কিছু কিনতে গেলে দোকানদার রাজ্জাকের স্ত্রী পূর্বের ২০ টাকা পরিশোধ করতে বলেন। এ নিয়ে ইসমাইলের সঙ্গে দোকানদারের বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে ইসমাইল উত্তেজিত হয়ে রাজ্জাকের সঙ্গে হাতাহাতি করে। এ সময় রাজ্জাকের স্ত্রী এগিয়ে এলে ইসমাইল লাঠি দিয়ে তার মাথায় আঘাত করে।’’

হোসনে আরাকে আহত অবস্থায় স্থানীয় লোকজন উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতলে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচাজ (ওসি) মশিউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ইসমাইলকে গ্রেফতারের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে। এ ঘটনায় নিহতের পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছে।

 

Advertisement

কমেন্টস