কথিত পীর ও তাঁর পালিত কন্যা হত্যার মূল খুনী গ্রেফতার

প্রকাশঃ মার্চ ২০, ২০১৭

বিডিমর্নিং ডেস্ক-                                

দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলায় কথিত পীর ফরহাদ হোসেন চৌধুরী ও তাঁর পালিত কন্যা রূপালী বেগমের মূল হত্যাকারী মো. শফিকুল ইসলাম ওরফে বাবুকে (২৮) আজ ভোরে কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারী থানার সীমান্তবর্তী এলাকা জয়মনিরহাট বাজার এলাকা থেকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‍্যাব।

রংপুর র‍্যাব-১৩ এর কার্যালয়ে আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে আয়োজিত ব্রিফিংয়ে এই তথ্য জানানো হয়।

কথিত পীর ফরহাদ ও রূপালী খুনের ঘটনাটি পুলিশের পাশাপাশি ছায়া তদন্ত করছে র‍্যাব। এই হত্যার ঘটনায় ইতিমধ্যে দুজন গ্রেফতার হয়ে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এই জবানবন্দির ভিত্তিতে শফিকুলকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাব-১৩-এর অধিনায়ক এ টি এম আতিকুল্যাহ।

তিনি বলেন, গত সোমবার রাতে প্রলোভন দেখিয়ে শফিকুলকে দিয়ে বোচাগঞ্জে কথিত পীর ফরহাদ হোসেন চৌধুরী (৬০) ও তাঁর পালিত কন্যা রূপালী বেগমকে (১৮) হত্যা করান গ্রেফতার হওয়া কুড়িগ্রামের পাথরবাটি গ্রামের পীর মো. ইসাহাক আলী। জোড়া খুনের ঘটনায় কুড়িগ্রামের পাথরবাটি গ্রামের পীর মো. ইসাহাক আলী ও ফরহাদের খানকার প্রধান খাদেম মো. সাইদুর রহমান গ্রেফতার হয়ে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।’

দিনাজপুরের পুলিশ সুপার মো. হামিদুল আলম বলেন, দুই পীরের দ্বন্দ্বে জোড়া খুনের ঘটনা ঘটেছে। খুনে সাতজনের জড়িত থাকার প্রমাণ মিলেছে। ঘটনার মূল পরিকল্পনাকারী পীর ইসাহাক ও খাদেম সাইদুর।

 

কমেন্টস