বাড়ি ফিরছেন খাদিজা!

প্রকাশঃ ফেব্রুয়ারি ২৩, ২০১৭

বিডিমর্নিং ডেস্ক-

চিকিৎসা শেষে পরিবারের মাঝে, মায়ের বুকে ফিরে ফিরে যাচ্ছেন সিলেটে ছাত্রলীগ নেতার চাপাতি হামলায় আহত কলেজ ছাত্রী খাদিজা আক্তার নার্গিস।

আজ বৃহস্পতিবার সাভারের পক্ষাঘাতগ্রস্ততদের পুনর্বাসন কেন্দ্রে (সিআরপি) আয়োজিত এক সংবাদ সম্মেলনে খাদিজা একথা বলেন।

গত বছরের ২৮ নভেম্বর রাজধানীর স্কয়ার হাসপাতাল থেকে খাদিজাকে সাভারের সিআরপিতে ভর্তি করা হয়। সেখানে প্রায় তিন মাস চিকিৎসা নেন তিনি।

সংবাদ সম্মেলনে খাদিজা আক্তার নার্গিস বলেন, ‘প্রধানমন্ত্রী ও আমার চিকিৎসার সঙ্গে জড়িত সকল মহল ও গণমাধ্যম কর্মীদের আন্তরিক ধন্যবাদ জানাই। আমি সিআরপিতে চিকিৎসা নিয়ে এখন পুরোপুরি সুস্থ হয়ে ওঠেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহায্য নিয়ে আমি আবারও পড়াশোনা করতে চাই এবং ছাত্রলীগের বহিষ্কৃত নেতা বদরুলের বিচার দাবি করেন।’

খাদিজা বলেন, আমি এখন অতীতকে ভুলে নতুন জীবন শুরু করতে চাই। ভবিষ্যতে আমি একজন ব্যাংকার হতে চাই।

গত বছরের ৩ অক্টোবর সিলেট সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজা আক্তার নার্গিসকে কুপিয়ে আহত করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের শেষ বর্ষের ছাত্র ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহসম্পাদক বদরুল আলম। এই ঘটনা প্রকাশের পর ছাত্রলীগ ও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বদরুলকে বহিষ্কার করে। এই মূহুর্তে বদরুল কারাগারে রয়েছেন।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন খাদিজার চিকিৎসক ডা. সাঈদ উদ্দিন হেলালসহ সিআরপির জ্যেষ্ঠ কর্মকর্তারা।

চিকিৎসকরা জানান, আগামী ফেব্রুয়ারি ২৬ তারিখে তিনি সিলেটের আদালতে হাজির হয়ে সাক্ষ্য প্রদান করতে পারবেন। তাকে মানসিকভাবে প্রস্তুত করা হয়েছে। তিনি তার ওপর বর্ববরচিত হামলার সব খবর পড়েছেন এবং ধারণকৃত ভিডিওর দৃশ্য দেখেছেন।

Advertisement

কমেন্টস