দ্বিতীয় পদ্মা সেতুর সুনির্দিষ্ট ঘোষণায় গোয়ালন্দে আনন্দ মিছিল

প্রকাশঃ ফেব্রুয়ারি ২০, ২০১৭

এম মনিরুজ্জামান, রাজবাড়ী প্রতিনিধি-

পদ্মা নদীর গোয়ালন্দ-পাটুরিয়া পয়েন্টে দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণের সুনির্দিষ্ট ঘোষণায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রীসহ সরকারকে ধন্যবাদ জানিয়ে রবিবার বিকালে গোয়ালন্দে এক বিশাল আনন্দ মিছিল হয়েছে।

গত ১৩ ফেব্রুয়ারি জাতীয় সংসদে উত্থাপিত প্রশ্নোত্তর পর্বে এক প্রশ্নের জবাবে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের জানান, চলতি অর্থবছরে পাটুরিয়া-গোয়ালন্দ অবস্থানে পদ্মা নদীর উপর দ্বিতীয় পদ্মা সেতুর কাজ উদ্বোধন করা হবে।

গোয়ালন্দ উপজেলা বাসীর ব্যানারে স্থানীয় শহীদ মুক্তযোদ্ধা ফকীর মহিউদ্দিন আনছার ক্লাব চত্তরে থেকে শত শত মানুষের অংশগ্রহণে শনিবার বিকাল ৫ টায় শুরু হয় আনন্দ মিছিল। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এর আগে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, রাজবাড়ী পৌরসভার মেয়র মহাম্মদ আলী চৌধুরী, গোয়ালন্দ পৌরসভার মেয়র শেখ মোঃ নিজাম, জেলা পরিষদ সদস্য ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসান ইমাম চৌধুরী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আব্দুস সামাদ মোল্লা, কামরুল ইসলাম ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোয়াজ্জেম হোসেন, উজানচর ইউপি চেয়ারম্যান আবুল হোসেন ফকির, উপজেলা যুবলীগের সভাপতি ইউনুছ মোল্লা, যুবলীগের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম সালু এবং ওয়ার্কার্স পার্টির সম্পাদক সুকুমার মন্ডল প্রমুখ।

রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার তার বক্তব্যে বলেন, ‘ঘোষণা অনুযায়ী দ্বিতীয় পদ্মা সেতুর কাজ শুরু না হলে এলাকাবাসীকে নিয়ে আন্দোলন গড়ে তোলা হবে। তবে আমি বিশ্বাস করি বাংলাদেশের উন্নয়নের রুপকার বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সদিচ্ছায় গোয়ালন্দে অতি দ্রুত দ্বিতীয় পদ্মা সেতুর কাজ শুরু হবে।’

এলাকার জনগণের পক্ষ থেকে তিনি সরকারকে ধন্যবাদ জানান।

 

Advertisement

কমেন্টস