ভৈরবে সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

প্রকাশঃ ফেব্রুয়ারি ১৪, ২০১৭

রাজীবুল হাসান, ভৈরব প্রতিনিধি।।

ভৈরবে সাংবাদিক আলাল উদ্দিনের ওপর মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে আজ সকালে স্থানীয় সাংবাদিকরা এক মানববন্ধনের আয়োজন করে।  শহরের বাসস্ট্যান্ড দূর্জয় মোড়ে এই মানববন্ধের আয়োজন করে স্থানীয় সাংবাদিক সমাজ।

এ সময় ঘটনার প্রতিবাদে বক্তব্য রাখেন ভৈরব প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু , সাধারণ সম্পাদক ও কালের কন্ঠ পত্রিকার ভৈরব প্রতিনিধি আবদুল্লাহ আল মনসুর, দৈনিক যুগান্তর ও যমুনা টিভির ভৈরব প্রতিনিধি আসাদুজ্জামান ফারুক, দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক  সুমন মোল্লা, এটিএন বাংলা টিভির প্রতিনিধি মোঃ তুহিন মোল্লা, স্থানীয় সাপ্তাহিক অবলম্বন পত্রিকার সম্পাদক তাজুল ইসলাম ভৈরবী প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, সাংবাদিক  আলাল উদ্দিনের ওপর সন্ত্রাসী হামলার বিচার দ্রুত করতে হবে।  দোষী ব্যক্তিকে অবিলম্বে গ্রেফতার করে বিচারের আওতায় আনতে হবে। নতুবা সাংবাদিকরা কঠোর কর্মসূচী দিতে বাধ্য হবে।মানববন্ধন শেষে  বিচারের দাবিতে সাংবাদিকদের পক্ষ থেকে ভৈরব উপজেলা নির্বাহী অফিসার দিলরুবা আহমদ এর মাধ্যমে কিশোরগঞ্জ জেলা প্রশাসকের নিকট একটি স্মারকলিপি প্রদান করা হয়।

পরে একটি র‍্যালি করে সাংবাদিকরা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে যান। পরে সাংবাদিকদের পক্ষ থেকে স্মারকলিপির একটি কপি ভৈরব থানার অফিসার ইনচার্জ মোখলেসুর রহমানকে দেয়া হয়। স্মারকলিপির কপি বাংলাদেশ পুলিশের আইজিপি ও কিশোরগঞ্জ পুলিশ সুপারকে ডাকযোগে প্রদান করা হয়েছে।

উল্লেখ্য গত ১১ ফেব্রুয়ারী সাংবাদিক আলাল উদ্দিন ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সংবাদ সংগ্রহ করে বাসায় আসার সময় পথিমধ্য তার ওপর মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীরা হামলা চালায়। এতে সে গুরুতর আহত হয়। এ ঘটনায় থানায় একটি মামলা হলেও তিন দিনেও কোন আসামি গ্রেফতার হয়নি।

 

Advertisement

কমেন্টস