”মুক্তিযোদ্ধার চেতনা মনে প্রাণে ধারন করে সাংবাদিকতা করতে হবে”

প্রকাশঃ ফেব্রুয়ারি ১১, ২০১৭

মেহেদী সোহাগ, মাদারীপুর প্রতিনিধি।।

নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি বলেছেন, মুক্তিযোদ্ধার চেতনাকে মনে প্রানে ধারন করে সাংবাদিকতা করতে হবে। শনিবার সকাল ১১টায় মাদারীপর এম এম হাফিজ মেমোরিয়াল পাবলিক লাইব্রেরীতে বাংলাদেশে প্রেস ইনস্টিটিউটের আয়োজনে সাংবাদকিতায় বুনিয়াদি প্রশিক্ষণ অনুষ্ঠানে  এসব কথা বলেন। 

নৌ-পরিবহন মন্ত্রী বলেন, গনতান্ত্রিক মূল্যবোধ ধারন করে চলমান বিশ্বে পরিস্থিতিতে ইসালামের নামে আই এস ও বিভিন্ন নামে যারা মানুষ হত্যা করছে তাদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে।

তিনি আরও বলেন সাংবাদিকরা দেশের বিবেক, সাংবাদিকরা যে পরিমান কষ্ট করে যে পরিমান মেধা, পরিশ্রম , দুর্ভোক্ষ সহ করে সংবাদ সংগ্রহ করে, সে পরিমান পারিশ্রমীক সাংবাদিকরা পায় না। এটা কিন্ত অস্বীকার করা যাবে না।

উক্ত অনুষ্ঠানে পিআইবি মহাপরিবচালক মো. শাহ আলমগীর এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. কামাল উদ্দিন বিশ্বাস, পুলিশ সুপার সরোয়ার হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শফিউর রহমান, মাদারীপুর প্রেসক্লাবের আহব্বাহক মো. শাজাহান খান ও মাদারীপুর জেলা উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

 

 

Advertisement

কমেন্টস