তজুমদ্দিনে ব্যাপক সমাগমের মধ্য দিয়ে উন্নয়ন মেলার সমাপ্তি

প্রকাশঃ জানুয়ারি ১২, ২০১৭

সাদির হোসেন, (তজুমদ্দিন) ভোলা প্রতিনিধি-

‘উন্নয়নের গণতন্ত্র, শেখ হাসিনার মূলমন্ত্র’ এ শ্লোগানকে ধারণ করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ভোলার তজুমদ্দিন উপজেলা প্রশাসন কতৃক আয়োজিত ৩ দিনব্যাপী  উন্নয়ন মেলা সফল ভাবে শেষ হয়েছে।

মেলা সফল করতে শুরু থেকে শেষ পর্যন্ত উপজেলা নির্বাহী অফিসার জালাল উদ্দিন আহমেদের  নেতৃত্বে প্রশাসনের সকল কর্মকর্তাদের উপস্থিতি ছিলো ব্যাপক তৎপর।

বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের প্রতিনিধিদের অংশগ্রহণ ও তৎপরতাও ছিল লক্ষ্যণীয়। যে কারণে কনকনে শীতের মাঝেও মেলায় ভীড় ছিল উৎসুক মানুষের।

১১ জানুয়ারী বুধবার রাত ৮ টায় উপজেলা পরিষদ চত্ত্বরে উন্নয়ন মেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ ও সমাপনী বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব অহিদুল্ল্যাহ জসিম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জালাল উদ্দিন আহমেদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন প্রেসক্লাব সভাপতি সুমন পাটোয়ারি, প্রেসক্লাব সম্পাদক এম নুরুন্নবী, দৈনিক ভোলা টাইমস প্রতিনিধি সাদির হোসেন রাহিম, উপজেলা কর্মকর্তা কর্মচারী সহ অন্যান্য সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

এ সময় সেরা ষ্টলের পুরস্কার পান উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস। ২য় পুরস্কার পান উপজেলা কৃষি অফিস। কৃষি  কর্মকর্তা সাজ্জাদ তালুকদারকে  পুরস্কার তুলে দেন উপজেলা চেয়ারম্যান অহিদুল্ল্যাহ জসিম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জালাল উদ্দিন আহমেদ।

কমেন্টস