কালীগঞ্জে শামিরা খাতুন নামে শিশু অপহরণে মামলা দায়ের

প্রকাশঃ জানুয়ারি ১২, ২০১৭

জাহিদুর রহমান, ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বারবাজার থেকে শামিরা খাতুন (১৩) নামের এক শিশুকে অপহরণ হয়েছে বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ পাওয়া গেছে। সে বাদেডিহী সাপুড়ে পাড়ার আয়ুব আলী মেয়ে।

গত ৩১ ডিসেম্বর বারবাজার মহিষাহাটি মোড় থেকে কে বা কারা তাকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা নেয়নি বরং মেয়ের পিতা আয়ুব আলীর কাছে থানার বকশী বদর উদ্দীন ৩ হাজার টাকা ঘুষ দাবি করে বলে অভিযোগ। পরে তিনি ঝিনাইদহ আদালতে একটি অপহরণ মামলা করেন। যার মামলা নং ১/২০১৭। তারিখ: ৩/১/২০১৭।

গত ৩১ ডিসেম্বর বিকেলে বাড়ি থেকে বারবাজার শহরে আসার জন্য শামিরা খাতুন মহিষাহাটি মোড়ে দাঁড়িয়ে ছিল। এ সময় বারবাজারগামী একটি চলন্ত ইজিবাইকে থাকা ২ ব্যক্তি তাকে বারবাজারে নিয়ে যাবার কথা বলে অপহরণ করে নিয়ে যায়। এরপর থেকে তার আর কোন খোঁজ-খবর পাওয়া যায়নি।

মেয়ের পিতা আয়ুব আলী জানান, গত ১১ দিন অতিবাহিত হলেও মেয়ের কোন সন্ধান তিনি পাননি। থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা নেয়নি বলেও তিনি অভিযোগ করেন। কোন উপায়ান্ত না পেয়ে অবশেষে গত ৩ জানুয়ারি ঝিনাইদহ আদালতে কালীগঞ্জের কাশিপুর সাপুড়েপাড়ার মিজান ও জাকির এবং বাদেডিহি গ্রামের রুবেলের বিরুদ্ধে একটি অপহরণ মামলা দায়ের করেছেন।

 

Advertisement

কমেন্টস