মতলব উত্তরে উন্নয়ন মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

প্রকাশঃ জানুয়ারি ১২, ২০১৭

জাকির হোসেন, (মতলব) চাঁদপুর প্রতিনিধি-

মতলব উত্তর উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত ৩ দিন ব্যাপী উন্নয়ন মেলার সমাপনী সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বুধবার  বিকেলে উপজেলা পরিষদ চত্তরের বটমূলে আয়োজিত সমাপনী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ। তিনি বলেন, সরকারের সকল উন্নয়ন কর্মকান্ড জনসম্মুখে তুলে ধরার জন্য এ মেলার আয়োজন করা হয়েছে। অত্যন্ত শান্তি ও শৃঙ্খলাভাবে আমাদের মেলা অনুষ্ঠিত হয়েছে। সকলের সহযোগীতায় আমাদের মেলা সুন্দরভাবে শেষ হয়েছে।

মনজুর আহমদ আরো বলেন, যারা মেলায় অংশ গ্রহন করেছেন, তারা সকলেই অনেক পরিশ্রম করে মেলাকে সাফল্যমণ্ডিত করেছেন। সকলকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই, সেই সাথে মেলা শুরু থেকে শেষ পর্যন্ত সাংবাদিক ভাইয়েরা আমাদেরকে অনেক সহযোগীতা করছেন। তাই আমি সকল সাংবাদিক ভাইদের আন্তরিক ধন্যবাদ জানাই।

সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মফিজুল ইসলাম বলেন, অন্যান্য উপজেলা থেকে আমাদের মতলব উত্তরে উন্নয়ন মেলা খুবই সুন্দর হয়েছে। সকলের সহযোগীতায় আমরা মেলায় সাফল্য অর্জন করতে পেরেছি। মেলায় হাজার হাজার দর্শকের উপস্থিতি লক্ষ্য করা গেছে। আগামীতে আরো ব্যাপকভাবে এ মেলা আয়োজন করা হবে।

সাংবাদিক এইচএম ফারুকের পরিচালনায় উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তাগণ, সাংবাদিকগণ, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও সকল শ্রেণী পেশার লোকজন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে অংশ গ্রহনকারী প্রতিষ্ঠানের মাঝে পুরস্কার বিরতণ করা হয়েছে। প্রথম ধাপে ১ম পুরস্কার পেয়েছে মতলব উত্তর থানা পুলিশ, ২ম পুরস্কার পেয়েছে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কার্যালয় ও পল্লী বিদ্যুৎ সমিতি, ৩য় পুরস্কার পেয়েছে স্বাস্থ্য কমপ্লেক্স ও পরিবার পরিকল্পনা বিভাগ।

দ্বিতীয় ধাপে ১ম পুরস্কার পেয়েছে উপজেলা ভূমি অফিস ও মাধ্যমিক শিক্ষা অফিস, ২য় পুরস্কার পেয়েছে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস ও নির্বাচন অফিস, ৩য় পুরস্কার পেয়েছে প্রকৌশল বিভাগ ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়।

ইউনিয়ন পর্যায়ে ১ম পুরস্কার পেয়েছে ষাটনল ইউনিয়ন, ২য় পুরস্কার কলাকান্দা ও ৩য় পুরস্কার পেয়েছে গজরা ইউনিয়ন।  সমাপনী ও পুরস্কার বিতরণ শেষে ছেঙ্গারচর মোল্লা লাইব্রেরীর সৌজন্যে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে। এতে ইউএনও মোহাম্মদ মফিজুল ইসলাম। এছাড়াও দেশ বরেণ্য কন্ঠশিল্পীগন গান পরিবেশন করেছেন।

Advertisement

কমেন্টস