সাইফুল ইসলাম, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর সদর উপজেলার শীলমান্দি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সৈকতকে (৩৩) পরিকল্পিতভাবে হত্যা করেছে তার সঙ্গীয় বন্ধুরা। আর এই হত্যা মামলায় বিচার নিয়ে শংকায় স্বজনরা। গত ২৬ শে মার্চ সৈকতের বন্ধু সানি (৩৮), সাহেদ (৩৫), ইমরান (৩৬), সুজন (৩০), আবদুল্লাহ আল বাকী (৩৪), বাপ্পী (৩২), সন্ত্রাসী রুবেল …বিস্তারিত »

আন্তর্জাতিক ডেস্ক : তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তায়্যিপ এরদোগানের সঙ্গে ছবি তোলায় জার্মান ফুটবল ফেডারেশনের (ডিএফবি) রোষানলে পড়েছেন দেশটির ফুটবলার ওজিল এবং ইলকেয় গুন্দোগান। রোববার লন্ডনে আর্সেনালের ওজিল এবং ম্যানসিটির গুন্দোগান তুর্কি প্রেসিডেন্টের সঙ্গে ছবি তোলেন। এই দুই মিডফিল্ডার তুর্কিশ বংশোদ্ভূত। কিন্তু জন্মগ্রহণ করেন জার্মানিতে। ফুটবলের জন্য তারা জার্মানিকেই বেছে নেন। …বিস্তারিত »

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধিঃ পবিত্র রমজান মাস উপলক্ষে সিলেটের বিশ্বনাথে অসহায় দুঃস্থদের মধ্যে রমজানের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে রামধানা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের অর্থায়নে ও গ্রামবাসীর উদ্যোগে ট্রাস্টের কার্যালয়ে প্রায় তিনশত পরিবারের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রী বিতরণের পূর্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন, হাজী আবদুল বারী সুনু …বিস্তারিত »

বিডিমর্নিং ডেস্ক- যান্ত্রিক ত্রুটির কারণে উড্ডয়নের ২০ মিনিট পরই কলকাতা না গিয়ে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে জরুরী অবতরণ করে কলকাতাগামী বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট (বিজি ১৯১)। মঙ্গলবার সকাল ১০টা ৩০ মিনিটে উড্ডয়নের পর প্রেসারাইজেশন সমস্যার কারণে ফিরে এসে ১০টা ৫০ মিনিটে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে জরুরি অবতরণ করে। বিষয়টি নিশ্চিত করেছেন বিমানবন্দরের …বিস্তারিত »

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি: দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়েরকৃত মামলায় ২০ দিন কারাভোগের জামিনে মুক্তি পেয়েছেন সিলেটের বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ্ব পংকি খান। আজ মঙ্গলবার তিনি মুক্তি পান। এর আগে ২৫ এপ্রিল বিশেষ ক্ষমতা আইনে দুদকের দেয়া মামলায় (জিআর নং ২৯/২০১৮) কারান্তরীণ হন …বিস্তারিত »

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের উত্তর প্রদেশের বেনারসে একটি নির্মাণাধীন ফ্লাইওভার ধসের ঘটনা ঘটেছে। এতে ১২ জনের প্রাণহানি ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। ধ্বংসস্তূপের নিচে চারটি গাড়ি, একটি অটোরিকশা ও একটি মিনিবাস চাপা পড়েছে বলে জানা যায়। ন্যাশনাল ডিজাস্টার রেসপন্স ফোর্সে (এনডিআরএফ) পাঁচটি দল ঘটনাস্থলে পৌঁছেছে। আটটি ক্রেইনের সাহায্যে ধসে …বিস্তারিত »

আন্তর্জাতিক ডেস্ক : ইসরায়েলি বাহিনীর সঙ্গে সংঘর্ষে আহত ও নিহতদের স্বজনের আর্তনাদে ভারি হয়ে উঠেছে গাজা উপত্যকা। তেলআবিব থেকে জেরুজালেমে মার্কিন দূতাবাস স্থানান্তরের সিদ্ধান্তের বিরুদ্ধে সোমবার হাজার হাজার ফিলিস্তিনি বিক্ষোভ করেন। বিক্ষোভে ইসরায়েলি বাহিনীর গুলি, টিয়ারগ্যাসে অন্তত ৬০ ফিলিস্তিনি নিহত ও আরো দুই হাজার ৮০০ জন আহত হয়েছেন। আহতদের চিকিৎসা …বিস্তারিত »

নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর ডোমারে দলিত জনগোষ্ঠীর ভূমি অধিকার এবং ভূমিতে প্রবেশাধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৫ মে) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে এ কর্মশালার আয়োজন করা হয়। সার্প এ্যাডভোকেসী কর্মকর্তা নাজমা বেগমের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. উম্মে ফাতিমা। এ সময় উপস্থিত ছিলেন, চিলাহাটি …বিস্তারিত »

মানিকগঞ্জ প্রতিনিধিঃ ঢাকা আরিচা মহাসড়কের মানিকগঞ্জের ঘিওরের তরা এলাকায় সাউদিয়া পরিবহনের যাত্রীবাহী বসচাপায় ওই বাসের তিন যাত্রী নিহত ও কমপক্ষে ২০ বাসযাত্রী আহত হয়েছে। আজ মঙ্গলবার দুপুর সাড়ে ৩ টার দিকে মহাসড়কের মানিকগঞ্জের ঘিওর উপজেলার মুন্নু মেডিকেল কলেজ গেট এলাকায় ওই দুর্ঘটনাটি ঘটে। বরংগাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট রুবেল হোসেন …বিস্তারিত »

আন্তর্জতিক ডেস্ক : সরায়েলে নিযুক্ত মার্কিন দূতাবাস জেরুজালেমে সরিয়ে নেয়ার সিদ্ধান্তকে আবারো প্রত্যাখ্যান করেছে সৌদি আরব। মার্কিন দূতাবাস জেরুজালেমে সরিয়ে নেয়ার পরদিন মঙ্গলবার সৌদি আরবের মন্ত্রিপরিষদ এ সিদ্ধান্ত পুনর্ব্যক্ত করেছে। মঙ্গলবার সৌদির সরকারি টেলিভিশন এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে। এতে বলা হয়েছে, ওয়াশিংটনের এ পদক্ষেপ জেরুজালেমে ফিলিস্তিনি জনগণের ঐতিহাসিক, স্থায়ী …বিস্তারিত »