মানিকগঞ্জ প্রতিনিধিঃ ‘বিএনপি’র জন্ম বন্দুকের নল। এদেরকে জনগণ পছন্দ করে না।  বিএনপি’র  এখন পায়ের তলায় মাটি নাই। তাই তারা নির্বাচনে আসতে সাহস পাচ্ছে না। আওয়ামী লীগ জনগণের দল।আওয়ামী লীগকে জনগনের ভয় দেখিয় লাভ নেই। বিএনপি’র সাথে আওয়ামী লীগের তুলনা হয় না।’ আজ শনিবার (১২ মে) দুপুরে মানিকগঞ্জের ঘিওর সরকারি কলেজ …বিস্তারিত »

সাতক্ষীরা প্রতিনিধি- সাতক্ষীরার তালা উপজেলায় রাসায়নিক পদার্থ দিয়ে পাকানো ১২০ মণ আম ধ্বংস করেছেন ভ্রাম্যমাণ আদালত। আজ শনিবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ফরিদ হোসেনের উপস্থিতিতে তালা থানা চত্বরে আমগুলো ধ্বংস করা হয়। এ সময় তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) কাজী মো. শহীদুল ইসলাম, উপপরিদর্শক …বিস্তারিত »

আসাদ গাজী, ভাদেরগঞ্জ (শরীয়তপুর) প্রতিনিধিঃ শরীয়তপুরের নড়িয়া উপজেলার বিঝারী ইউনিয়নের ডাঃ কে এ জলিল উচ্চবিদ্যালয়ের ৭ম শ্রেণির এক শিক্ষার্থীকে উত্যক্ত করার সময় জনি শেখ (১৮) নামের এক যুবককে হাতেনাতে অাটক করে ৬ মাসের কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। আজ শনিবার ( ১২ মে ) দুপুর ১টার দিকে ভ্রাম্যমাণ অাদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট …বিস্তারিত »

আন্তর্জাতিক ডেস্ক : তৃতীয় বিশ্বের দেশ ডেমোক্রেটিক রিপাবলিক অব কঙ্গোতে ৪লাখ শিশু মৃত্যু আশঙ্কায় রয়েছে। জাতিসংঘের শিশু বিষয়ক সংস্থা ইউনিসেফের এক প্রতিবেদনে সম্প্রতি এ তথ্য প্রকাশিত হয়েছে। প্রতিবেদনটিতে বলা হয়, সরকার ও আঞ্চলিক বাহিনীর মধ্যে ক্রমাগত সংঘাতের কারণে দরিদ্র জনগোষ্ঠীর সংখ্যাবৃদ্ধি পাচ্ছে। ফলে অপুষ্টিজনিত কারণে শিশু মৃত্যুহারের আশঙ্কাও বৃদ্ধি পাচ্ছে। …বিস্তারিত »

রাজীবুল হাসান, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরব রেলওয়ে জংশন স্টেশনে বিনাটিকিটে ট্রেন ভ্রমণের দায়ে বিভিন্ন আন্তঃনগর ট্রেনে ভ্রাম্যমাণ আদালতেে অভিযানে ১ হাজার ১শ’ ৯৮ জন যাত্রীকে আটক করা হয়। আটককৃতদের কাছ থেকে ২ লাখ ৯৮ হাজার টাকা জরিমানাসহ ভাড়া আদায় করা হয়েছে। অাজ শনিবার সারা দিনব্যাপী এ অভিযানের নেতৃত্ব দেন বাংলাদেশ …বিস্তারিত »

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরের কালকিনি উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সরদার নিজামুল হক (৪৮) ও তার সহযোগী হারেছ সরদারকে (৩৪) ৪ বোতল ফেনসিডিলসহ আটক করেছে ডিবি পুলিশ। আজ শনিবার দুপুরে উপজেলা চত্বর থেকে তাদের দু’জনকে আটক করা হয়। এরপর বিকেলে যুবলীগের পদ থেকে বহিষ্কার করা হয়। পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদের …বিস্তারিত »

রাজশাহী প্রতিনিধি- রাজশাহীর নগরীর ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নুরুজ্জামান টিটোর বিরুদ্ধে থানায় অভিযোগ দেয়ার কারণে শিরোইল কলোনি এলাকায় থানা ঘেরাও করে ঝাড়ু মিছিল করেছেন হাজারো মানুষ। শনিবার দুপুরে ঘণ্টাব্যাপী প্রায় হাজারখানেক মানুষ ঝাড়ু মিছিল নিয়ে থানা ঘেরাও করেন। এ সময় থানার সামনে এলাকাবাসী ঝাড়ু নিয়ে অবস্থান করেন এবং বহুল আলোচিত …বিস্তারিত »

গোপালগঞ্জ প্রতিনিধি: প্রভাবশালী প্রতিবেশীর মেয়ের সাথে প্রেমের জেরে প্রাণ হারাল যুবক। মেয়ের পরিবার থেকে প্রেমে বাধাও দেয়া হয় বারবার। এছাড়া হুমকি ধামকিও কম দেওয়া হয়নি ছেলেকে। এক সময় ছেলে তা না মানায় হত্যা করে বাড়ির পাশের একটি গাছের সাথে লাশ ঝুলিয়ে রাখা হয়। এমনটাই অভিজোগ করেন হত্যাকাণ্ডের শিকার গোপালগঞ্জে সদর উপজেলার বৌলতলী …বিস্তারিত »

আন্তর্জাতিক ডেস্ক : মালয়েশিয়ার সাধারণ নির্বাচনে ঐতিহাসিক বিজয় অর্জনের পরই কাজে নেমে পড়েছেন মাহাথির বিন মোহাম্মদ। ইতোমধ্যেই মিত্র আনোয়ার ইব্রাহিমকে মুক্ত করার ব্যবস্থা করেছেন, সাবেক প্রধানমন্ত্রী নাজিব রাজাকের দেশত্যাগেও নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে, এর মধ্যেই ঘোষণা করেছেন নতুন মন্ত্রীসভার তিন গুরুত্বপূর্ণ মন্ত্রীর নাম। অর্থমন্ত্রী হিসেবে গণতান্ত্রিক অ্যাকশন পার্টির সচিব জেনারেল …বিস্তারিত »

বিডিমর্নিং ডেস্ক- কেরানীগঞ্জের একটি বাসা থেকে শারমিন নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।  শুক্রবার গভীর রাতে উপজেলার মুক্তিরবাগের বাসার দরজা ভেঙে গৃহবধূর লাশ করা হয়। স্থানীয় সূত্র জানায়, শারমিনের গ্রামের বাড়ি বরিশাল জেলার কাজিরহাট থানাধীন পশ্চিম রতনপুর এলাকায়। তার বাবার নাম আব্দুর রহিম। বাবা-মায়ের সঙ্গে দক্ষিণ কেরানীগঞ্জের শুভাঢ্যা পশ্চিমপাড়ায় ভাড়া বাসায় থাকতেন। …বিস্তারিত »