বিডিমর্নিং ডেস্ক- চরম উত্তেজনার মাঝে বঙ্গবন্ধু-১ উৎক্ষেপণ হঠাৎ থেমে যায়। বৃহস্পতিবার দিবাগত রাত ৪টা ১৫ মিনিটের দিকে যান্ত্রিক ত্রুটির কারণে বঙ্গবন্ধু-১ উৎক্ষেপণ স্থগিত করা হয়েছে বলে জানান স্পেসএক্স। তবে আজ শুক্রবার দিবাগত রাত ২টা ১৪ থেকে ৪টা ১৪ পর্যন্ত সময়ের মধ্যে উৎক্ষেপণের পরবর্তী সময় নির্ধারন করা হয়েছে। এর আগেও বার বার …বিস্তারিত »

বিডিমর্নিং ডেস্ক- মুন্সীগঞ্জের শ্রীনগরে ফুটবল খেলে বাড়ি ফেরার পথে এক বজ্রপাতে ৬ ছাত্র গুরুতর আহত হয়েছে। আজ শুক্রবার সন্ধ্যায় উপজেলার কুকুটিয়া ইউনিয়নের পূর্ব নাগরভোগ গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- শাহাজালাল (১৯), সিফাত (১২), সিজান (১৫), আল-আমিন (১৫), শওকত (১৬) ও সোহেল (১৬)। তাদের সবার বাড়ি নাগরভাগ গ্রামে। আহতদের উদ্ধার …বিস্তারিত »

বগুড়া প্রতিনিধি: বগুড়ার তালোড়া পৌরসভা নির্বাচনে জনগনের মুখোমুখি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সুজন-সুশাসনের জন্য নাগরিক দুপচাঁচিয়া উপজেলা কমিটির উদ্যোগে গতকাল সন্ধ্যায় স্থানীয় রেলওয়ে চত্বরে এ অনুষ্ঠান হয়।  সুজন দুপচাঁচিয়া উপজেলা কমিটির সভাপতি অধ্যক্ষ আব্দুল মজিদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুজন জেলা কমিটির সাধারণ সম্পাদক হুমায়ন ইসলাম তুহিন। আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন জেলা কমিটির …বিস্তারিত »

আন্তর্জাতিক ডেস্ক- ইসরায়েলে নিযুক্ত মার্কিন দূতাবাস তেল আবিব থেকে জেরুজালেমে স্থানান্তরের প্রতিবাদে জাকার্তায় ব্যাপক বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে। বিক্ষোভে অংশ নেওয়া হাজার হাজার মানুষ ট্রাম্প প্রশাসনের এমন সিদ্ধান্তে নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন। ১১ মার্চ শুক্রবার জুমার নামাজের পর জাকার্তার ন্যাশনাল মনুমেন্টে সমবেত হন বিক্ষোভকারীরা। ইসলামিক ডিফেন্ডার্স ফ্রন্টসহ (এফপিআই) দেশটির ইসলামপন্থী …বিস্তারিত »

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার গাবতলী নশিপুরে ৩বছরের শিশু ধর্ষিত হওয়ার ঘটনায় পুলিশ ধর্ষক’কে গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার সকাল ১১টায় নশিপুরের কদমতলী সাখিদারপাড়া গ্রামে। জানা যায়, ঐ গ্রামের শামছুলের বাড়ীতে আশ্রিত নাতী দুখু মিয়া (১৯) একই গ্রামের হযরত আলীর তিনবছরে শিশুকন্যাকে জোরপূর্বক নানার ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। …বিস্তারিত »

আন্তর্জাতিক ডেস্ক- নিজের অফিসিয়াল রিভলবার থেকে গুলি চালিয়ে আত্মহত্যা করেছেন মুম্বাই পুলিশের যুগ্ম কমিশনার হিমাংশু রায়। শুক্রবার দুপুর ১টা ৪০টা মিনিটে নিজের বাড়িতে আত্মহত্যা করেন তিনি। দ্রুত স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে কতর্ব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। জানা গেছে, কিছুদিন ধরে ক্যানসারে ভুগছিলেন এই পুলিশ কর্মকর্তা। এক প্রতিবেদনে এ …বিস্তারিত »

ফরিদপুর প্রতিনিধি:  ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরের মধুখালীতে ট্রাক চাপায় এক শ্রমিক নিহত হয়েছেন। নিহতের নাম আতিয়ার রহমান মোল্যা (৩৫)। সে একই উপজেলার করিমপুর গ্রামের আলীম মোল্যার পুত্র। আজ সকালে মধুখালী পৌর সদরের বনমালিদিয়া সাব-রেজিষ্ট্রার অফিসের সামনে ফরিদপুরগামী একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই সে নিহত হয়। নিহত আতিয়ার মোল্যা মধুখালীর আলতুখান …বিস্তারিত »

বিডিমর্নিং ডেস্ক-  ব্রাহ্মণবাড়িয়ায় সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফজিলাতুন্নেছা বাপ্পির কাছে থেকে মোবাইল ফোনে প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। আর এ প্রতারণা করতে কক্সবাজারের সংসদ সদস্য আব্দুর রহমান বদির নাম ব্যবহার করা হয়েছে বলে অভিযোগে বলা হয়েছে। বৃহস্পতিবার রাতভর অভিযান চালিয়ে কুমিল্লার দাউদকান্দি ও গাজীপুরের টঙ্গী …বিস্তারিত »

এস.এম.রকি, খানসামা (দিনাজপুর) প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয় খানসামা উপজেলা ছাত্র পরিষদ (রুকুশা) এর নতুন কমিটি গঠিত হয়েছে। এতে আগামী এক বছরের জন্য বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী কেশব চন্দ্র বিশ্বাসকে সভাপতি ও চারুকলা বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী কুমোদ চন্দ্র রায়কে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্যের কমিটি গঠন করা হয়েছে। ১১ মে (বৃহস্পতিবার) …বিস্তারিত »

এস এই রনি, দ. আফ্রিকা প্রতিনিধিঃ দক্ষিণ আফ্রিকায় দোকান মো. নুরুল হোসাইনের। প্রতিদিনের মতোই গত ২৮ এপ্রিলও দোকানে ছিল সে। কিন্তু সেদিন সন্ধায় একদল কৃষ্ণাঙ্গ সন্ত্রাসীরা বাংলাদেশি এই যুবককে তুলে নিয়ে যায়। এ ঘটনার পর থেকে তাকে আর কোথাও খুজে পাওয়া জায়নি। পরে আজ ১১ মে (শুক্রবার) সকালে তার ব্যবসায়ীক প্রতিষ্ঠানের নিকটতম …বিস্তারিত »