বিডিমর্নিং ডেস্ক-  যুবদল নেতার কবরে আওয়ামী লীগের এক নেতার ইন্ধনে এক নারকীয় তাণ্ডব চালানো হয়েছে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে পাবনার ফরিদপুর উপজেলার সাভার গ্রামে। নাম প্রকাশে অনিচ্ছুক সাভার গ্রামের ৮০ বছরের এক প্রবীণ ব্যক্তি বলেন, আগে শুনেছি কাবলিওয়ালারা বিক্রীত পণ্যের দাম না পেলে, মৃত ক্রেতার কবরে লাঠিপেটা করত। এখন …বিস্তারিত »

জামালপুর প্রতিনিধিঃ জামালপুর সদর উপজেলার নরুন্দি ইউনিয়নের মোয়াল্লেম আবদুল হকের (৪৫) চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের রহস্য ১০ মাসেও উদঘাটন করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী। প্রকৃত অপরাধীদের চিহ্নিত করার দাবিতে সংবাদ সম্মেলন করেছে তার পরিবারের সদস্যরা। আজ শনিবার দুপুর তিনটার দিকে জামালপুর প্রেসক্লাব মিলনায়তনে নিহতের পরিবারের সদস্যরা এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন। এতে লিখিত বক্তব্য পাঠ …বিস্তারিত »

বিডিমর্নিং ডেস্ক- কক্সবাজার সদর হাসপাতালের অভ্যন্তরে বসে ইয়াবা সেবনরত অবস্থায় ইসমাঈল (৩৫) নামের এক মাদকাসক্তকে আটক করেছে পুলিশ। ইসমাইল টেকনাফ সদর ইউপির মধ্যম জালিয়াপাড়ার মৃত দুদু মিয়ার ছেলে। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সদর হাসপাতালের পঞ্চম তলার পুরাতন রোহিঙ্গা ওয়ার্ডের সামনে থেকে ইয়াবা সেবনের সরঞ্জামসহ তাকে আটক করা হয়। কক্সবাজার …বিস্তারিত »

এস.আই রনি, দক্ষিণ আফ্রিকা প্রতিনিধিঃ দক্ষিণ আফ্রিকায় মোঃ ছালাম নামে এক বাংলাদেশি ব্যবসায়ী হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গতকাল শুক্রবার (২০ এপ্রিল) সকালে স্থানীয় একটি হাসপাতালে সে মারা যায়। নিহত মোঃ ছালাম এর দেশের বাড়ি মুন্সিগঞ্জ জেলায়। জানা যায়, তিনি হৃদরোগ ও কিডনি সমস্যা নিয়ে স্থানীয় একটি হাসপাতালে …বিস্তারিত »

বিডিমর্নিং ডেস্কঃ নোয়াখালীতে বখাটেদের হামলায় বেগমগঞ্জ ট্যাকনিক্যাল স্কুল এন্ড কলেজের ১০ শিক্ষার্থী আহত হয়েছে। আজ শনিবার দুপুরে এ ঘটনা ঘটে। জানা যায়, নোয়াখালী ট্যাকনিক্যাল স্কুল এন্ড কলেজের ছাত্রীদের কে কলেজে যাওয়া ও আসার পথে উত্ত্যত্ত করে আসছিল কতিপয় বখাটে । এ ঘটনার  প্রতিবাদ জানায় শিক্ষার্থীরা। এসময় এলাকার  বখাটে সাকিল,অনিকের নেতৃত্বে …বিস্তারিত »

বিডিমর্নিং ডেস্ক-  নির্বাচনে জয়ী হলেই হবে না, জনগণের কাছে জনপ্রতিনিধিদের জবাবদিহি থাকতে হবে বলে মন্তব্য করেছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। তিনি বলেন, আওয়ামী লীগ সব সময় জনগণের সঙ্গে রয়েছে। ব্যবসায়ীদের এখন রাজনৈতিক নেতাদের চাঁদা দিতে হয় না। নিরাপদে তারা ব্যবসা-বাণিজ্য করছেন। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে কাউকে চাঁদা দিতে হবে না। শনিবার …বিস্তারিত »

ক্রাইম ডেস্ক।। যশোর সদর উপজেলায় ফেরদৌসি বেগম (৩৫) নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ শনিবার (২১ এপ্রিল) উপজেলার রাজাপুর গ্রামে বাঁশ বাগান হতে ওই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার রাজাপুর গ্রামের মোজাহার আলীর স্ত্রী নিহত নারী ফেরদৌসি বেগম, দুই সন্তানের জননী সে। তিনি সাতক্ষীরা জেলার কলারোয়া থানার …বিস্তারিত »

বিডিমর্নিং ডেস্ক-  ছাত্রলীগ নেতা নুরুল আজিম রনির হাতে চড় খাওয়ার পর কোচিং সেন্টারের পরিচালক রাশেদ মিয়া নিরাপত্তার অভাবে নিজ বাসা ছেড়েছেন। এখন তিনি পরিবার নিয়ে আত্মীয়ের বাসায় আছেন। আজ শনিবার বিকেলে মো. রাশেদ জানিয়েছেন পুলিশের পক্ষ থেকে নিরাপত্তা দেয়ার কথা বলা হলেও ভয়ে আত্মীয়ের বাসায় আশ্রয় নিয়েছেন তিনি। এ ঘটনায় নিজের …বিস্তারিত »

আন্তর্জাতিক ডেস্ক : মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প পররাষ্ট্রমন্ত্রী হিসেবে মাইক পম্পেওকে মনোনিত করেছেন। কিন্তু তার এই মনোনয়ন প্রত্যাখ্যান করতে পারে সিনেট প্যানেল। প্যানেলটির সকল ডেমোক্র্যাট সদস্য এই মনোনয়নের বিরোধিতা করছেন। তারপরও তিনি আগামী সপ্তাহে চূড়ান্ত মনোনয়নে বিজয়ী হতে পারেন। সিনেটর ক্রিস কুনস শুক্রবার সর্বশেষ ডেমোক্র্যাট হিসেবে মাইক সম্পর্কে তার রায় …বিস্তারিত »

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের দক্ষিণাঞ্চলে শতবর্ষী এক বটগাছকে উইপোকার হাত বাঁচানোর আশায় গাছটির সঙ্গে স্যালাইনের বোতালে ক্লোরোপিরিফস ঝুলিয়ে রাখা হয়েছে। বিশেষ এই উদ্যোগ আন্তর্জাতিক গণমাধ্যমগুলোর দৃষ্টি কারতে সক্ষম হয়েছে। কারণ এই কীটনাশাক আসলে এমনভাবে ঝোলানো হয়েছে, ঠিক অসুস্থ মানুষকে হাসপাতালের বিছানায় স্যালাইন দেয়া হেয় যেভাবে। টাইমস অব ইন্ডিয়ার এক খবরে …বিস্তারিত »