গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় ৮৮ হাজার টাকা মূল্যের ২২০ পিস ইয়াবাসহ মোছা. লাভলী বেগম (২৮) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। আজ বুধবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে গাইবান্ধা গোবিন্দগঞ্জ উপজেলার বর্ধনকুঠি রাজবাড়ি গ্রাম থেকে তাকে আটক করা হয়। লাভলী বেগম উপজেলার বর্ধনকুঠি গ্রামের …বিস্তারিত »

এ.এস.এম.নাসিম, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জে হাসানহাট উচ্চ বিদ্যালয় ও হাসানহাট প্রাথমিক বিদ্যালয়ে প্রায় ৭০ জন ছাত্রী হঠাৎ অসুস্থ হয়ে পড়ে। এর মধ্যে ৩৮ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ বুধবার দুপুরে ক্লাস চলাকালীন সময়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়ে ৭০ জন ছাত্রী। এ ঘনায় আতংকিত হয়ে পড়ে পুরো হাসপাতালের ডাক্তার ও সাধারণ রোগীরা। বিদ্যালয়ের …বিস্তারিত »

শাবি প্রতিনিধি: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অন্যতম বিতর্ক বিষয়ক সংগঠন সাস্ট স্কুল অব ডিবেট (সাস্ট-এসডি) আয়োজন করতে যাচ্ছে ‘শহিদ রুমি স্মারক প্ল্যানচেট বিতর্ক ২০১৮’। আগামিকাল বৃহস্পতিবার (১২ই এপ্রিল) বিকাল সাড়ে ৫টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে বিতর্কটি অনুষ্ঠিত হবে। ‘যা করেছি বেশ করেছি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে আত্মার জবানীতে চরিত্র হিসেবে …বিস্তারিত »

বিডিমর্নিং ডেস্ক- গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার কামারপাড়া ইউনিয়নের পশ্চিম কেশালীডাঙ্গা গ্রামের নিরীহ কৃষকের বিরুদ্ধে চেক ডিজঅনারের মামলা করেছেন নিজের বন্ধু। শহিদুল ইসলামের নামে ওই কৃষকের মামলা করেছেন  একই গ্রামের ভুট্টু মিয়া। এ ছাড়া শহিদুল ইসলামের বিরুদ্ধে চেক ডিজঅনারের আরও দুইটি মামলা করেছেন দুই ব্যক্তি। তবে শহিদুল ইসলাম আদম ব্যাপারী নয় এই …বিস্তারিত »

নাটোর প্রতিনিধিঃ  কোটা সংস্কারের দাবিতে নাটোর নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজে আন্দোলনরত শিক্ষার্থীদের মানববন্ধন পণ্ড হয়ে গেছে। আজ বুধবার দুপুরে কলেজ ক্যাম্পাসে শিক্ষার্থীরা কোটা সংস্কারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করতে জমায়েত হতে থাকে। এ সময় কলেজ ছাত্রলীগের নেতা-কর্মী ও পুলিশ অবস্থান নিলে শিক্ষার্থীরা কর্মসূচি পালন না করে ক্যাম্পাস ছেড়ে চলে যায়। …বিস্তারিত »

জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধিঃ জীবননগরে মনিং স্টার ক্লাবের ফুটবল খেলার উদ্বোধন করা হয়েছে। আজ বুধবার সকাল সাড়ে ৬টার জীবননগর স্টেডিয়াম মাঠে জীবননগর মর্নিং স্টার ক্লাবের আয়োজনে সাবেক ও বর্তমান ফুটবল খেলোয়ারদের অংশগ্রহনের করেন। উদ্বোধনী খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে আনুষ্ঠানিক ভাবে ফুটবল খেলার উদ্বোধন করেন জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু মো.আ.লতিফ …বিস্তারিত »

জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধিঃ জীবননগরে একটি মুদি দোকোনে অভিযান চালিয়ে মেয়াদউর্ত্তীণ খাদ্যপণ্য এবং নিষিদ্ধ যৌনউত্তেজক সিরাপ বিক্রির অপরাধে ভ্রাম্যমান আদালত দোকানদার মিজানুর রহমানকে ২৫ হাজার টাকা জরিমানা প্রদান ও অনাদায়ে ১৫ দিনের কারাদন্ড দিয়েছেন। আজ বুধবার দুপুরে জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তাও নির্বাহী ম্যাজিস্ট্রেট সেলিম রেজা ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এ কারাদণ্ড …বিস্তারিত »

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে বিপুল পরিমাণ যৌন উত্তেজনা নাশক পানীয় জব্দ করে। এসময় চারটি দোকানে অভিযান চালিয়ে দুই শতাধিকেরও বেশি ড্রিংক জব্দ করেন। প্রত্যেক দোকানদারকে ৫ হাজার টাকা করে মোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও অনাদায়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। …বিস্তারিত »

আরাফ আহমদ, শাবি প্রতিনিধি: সরকারি চাকরিতে কোটা পদ্ধতি বাতিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আনন্দ মিছিল করেছে শাখা ছাত্রলীগ। বুধবার রাত সাড়ে ৮টায় বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল এর সামনে থেকে একটি আনন্দ মিছিল বের হয়ে ক্যাম্পাস প্রদক্ষিণ করে প্রধান ফটকে গিয়ে শেষ …বিস্তারিত »

রনজিৎ বর্মন, শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি: আগামীকাল ১২ এপ্রিল দক্ষিণ বাংলার বিশিষ্ট সেতার বাদক, সুরকার, গীতিকার ও প্রখ্যাত সঙ্গিতজ্ঞ অনিমেষ ব্যানার্জীর ১১তম মৃত্যু বার্ষিকী। প্রখ্যাত সঙ্গিতজ্ঞ অনিমেষ ব্যানার্জী ১৯২৪ সালের ৫জুন সাতক্ষীরার  শ্যামনগর উপজেলার নকিপুর গ্রামে জন্মগ্রহণ করেন। তার পিতা প্রয়াত গিরিন্দ্রনাথ ব্যানার্জী একজন সুরসাধক ও মাতা সরোজিনী দেবী ভক্তি গীতির …বিস্তারিত »