বিডিমর্নিং ডেস্ক- পুরুষ পর্যটকদের শারীরিক সম্পর্ক নিয়ে ‘বিশেষ ক্লাস’ নিতে গিয়ে তাইল্যান্ডে গ্রেফতার হয়েছেন বেলারুশের মডেল অ্যানেসথেসিয়া ভাশুকেভিচ। কিন্তু তিনি গ্রেফতার হওয়ার পরেই শোরগোল ফেলে দিয়েছেন অন্য কারণে। আদতে বেলারুশের বাসিন্দা হলেও অ্যানেসথেসিয়া ভাশুকেভিচ রাশিয়ার পাসপোর্ট নিয়ে তাইল্যান্ডের পাটায়ায় এসেছিলেন তিনি। যদিও তাঁর কাছে কোনও ওয়ার্ক পারমিট ছিল না। জানা …বিস্তারিত »

আল আমিন মন্ডল, বগুড়া প্রতিনিধিঃ জামিনে কারামুক্তি বগুড়ার ৭ (সাত) বিএনপির নেতাকর্মীকে সংবর্ধনা ও ফুলেল শুভেচ্ছা জানান বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক এমপি  মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু। গতকাল বুধবার সন্ধ্যায় জেলগেটে এ সংবর্ধনা ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়। জামিনপ্রাপ্তরা হলেন শাজাহানপুরের গোহাইল ইউনিয়ন বিএনপির নেতা জাহাঙ্গীর আলম, চুপিনগর …বিস্তারিত »

বিডিমর্নিং ডেস্ক- ‘আমাকে ওই আপা (আঁখি) কথায় কথায় রুটি বানানোর বেলনা দিয়ে মারপিট করত। খাবার কম দিত। বাবা-মার সঙ্গে কথা বলার সময় পাশে বসে থাকত, যেন কিছু না বলি। তিন দিন আমাকে টয়লেটে বন্দি করে রেখেছিল। আমি ওদের কাছে আর যাব না।’ হাসপাতালের বিছানায় শুয়ে এভাবেই নির্যাতনের বর্ণনা দিচ্ছিলেন গৃহকর্মী …বিস্তারিত »

তাজুল ইসলাম, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়া-০১ আসনের সংসদ সদস্য আব্দুল মান্নান এমপি বলেছেন, ঐতিহাসিক ৭মার্চের ভাষণই ছিল এদেশের মুক্তির একমাত্র ঘোষণা। তাই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১৮মিনিটের ভাষণটি ইউনেস্কো আন্তর্জাতিকভাবে স্কীকৃতি দিয়েছে।  বুধবার বাংলাদেশ আ’লীগ সারিয়াকান্দি উপজেলা শাখার সভাপতি সাহাদারা মান্নানের সভাপতিত্বে সারিয়াকান্দি পাবলিক মাঠে বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে …বিস্তারিত »

বিডিমর্নিং ডেস্ক- সাধারণত চারপাশের ঘটনাগুলো মিলালে দেখা যায় পুরুষ ধর্ষণের ঘটনা খুব কম, নারী ধর্ষণের ঘটনা অহরহ। কিন্তু দক্ষিণ আফ্রিকার ৩৩ বছরের এক পুরুষকে প্রথম অপহরণ করে, তারপর তাকে ধর্ষণ করল তিন নারী। জানা গেছে, মাথায় বন্দুক ঠেকিয়ে সেই ব্যক্তিকে ধর্ষণ করা হয়। তাদের কালো এসইউভি গাড়িতে তুলে ধর্ষণ করা …বিস্তারিত »

মিনহাজ খান, গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি: বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গোলাপগঞ্জ উপজেলা বিএনপির উদ্যোগে লিফলেট বিতরন কর্মসূচি পালিত হয়েছে। বুধবার (০৭ মার্চ) বিকাল ৪ টায় উপজেলার  ঢাকাদক্ষিণ বাজার মসজিদের সামনে থেকে জেলা বিএনপি’র সভাপতি আবুল কাহের শামীম এ লিফলেট বিতরন কর্মসূচির উদ্বোধন করেন। বাজারের বিভিন্ন স্থানে …বিস্তারিত »

বিডিমর্নিং ডেস্ক- ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উর্ধ্বতন ৯ কর্মকর্তাকে বদলি করা হয়েছে।গতকাল মঙ্গলবার ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া স্বাক্ষরিত এক আদেশে এ বদলি করা হয়। বদলিকৃতরা কর্মকর্তাদের মধ্যে ডিএমপির যুগ্ম-কমিশনার (ক্রাইম) কৃষ্ণ পদ রায়কে অতিরিক্ত পুলিশ কমিশনার (ভারপ্রাপ্ত) ক্রাইম এন্ড অপারেশনস, ডিবি উত্তরের যুগ্ম-কমিশনার শেখ নাজমুল আলমকে যুগ্ম-কমিশনার (ক্রাইম), পিআরএন্ডএইচআর …বিস্তারিত »

বিডিমর্নিং ডেস্ক- নারীর ক্ষমতায়নে বাংলাদেশ আজ সারাবিশ্বে রোল মডেল হিসেবে স্বীকৃত পেয়েছে বলে মন্তব্য করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আজ বুধবার এক বাণীতে তিনি এ কথা বলেন। বৃহস্পতিবার বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও যথাযোগ্য মর্যাদায় এ দিবস পালিত হবে। এ উপলক্ষে রাষ্ট্রপতি বাংলাদেশ ও বিশ্বের সকল …বিস্তারিত »

সাখাওয়াত হোসেন সানি, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুর পৌরসভার কেওয়া এলাকা থেকে ৬৭০ পিস ইয়াবাসহ এক দম্পতিকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলেন কেওয়া মুন্সীবাড়ীর রনি মুন্সী (৩৫)- শাহীন (২৮) দম্পতি। বুধবার বিকেল সাড়ে পাঁচটার দিকে গাজীপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর তাদের গ্রেপ্তার করে। এসময় তাদের সংরক্ষণে থাকা ৬৭০ পিস ইয়াবা …বিস্তারিত »

বিডিমর্নিং ডেস্ক- রাতের অন্ধকারে স্কুলের ভিতর চলছিল পতিতাদের আসর। ঘটনাটি উত্তরপাড়া কোতরং আদর্শ বালিকা বিদ্যালয়ের। অভিযোগ, স্কুলেরই এক অশিক্ষক মহিলা কর্মীর মদতেই রাতের অন্ধকারে চলছিল এই ‘মধুচক্র’। জানা গেছে, মঙ্গলবার রাত ১১টা নাগাদ হঠাত্ই স্কুলের ভিতর আলো জ্বলতে দেখতে পান স্থানীয় বাসিন্দারা। অত রাতে স্কুলের মধ্যে আলো জ্বলতে দেখেই সন্দেহ …বিস্তারিত »