মো. নুর হোসেন ইমন, ঢাবি প্রতিনিধি- গবেষণা চুরিতে অভিযুক্ত ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সৈয়দ আশরাফুল হক মারজান ক্যান্টিনে ফাও খান বলে অভিযোগ উঠেছে। সৈয়দ আশরাফুল হক মারজান ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজয় একাত্তর হলের আবাসিক শিক্ষক। বিজয় একাত্তর হল ক্যান্টিনের বাকির খাতা থেকে জানা গেছে তিনি ৩৫ হাজার টাকা বাকি খেয়েও তা পরিশোধ …বিস্তারিত »

রনজিৎ বর্মন, শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি: সাতক্ষীরার শ্যামনগর উপজেলা প্রেসক্লাবে নবাগত উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুজন সরকার এর সাথে শ্যামনগরে কর্মরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা মঙ্গলবার (০৩অক্টোবর) বিকালে অনুষ্ঠিত হয়। শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি জি এম আকবর কবীরের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহিদ সুমন, উপদেষ্টাবৃন্দ, কার্যকরী …বিস্তারিত »

মাশিউর দিপু, বরিশাল প্রতিনিধিঃ বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলার উলানিয়া ইউনিয়নের নয়াখালি গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মামা-ভাগ্নের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৩ অক্টোবর) দুপুর ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার নয়াখালি গ্রামের সতিশ ঘরামীর ছেলে বরুন ঘরামী (২৫) ও তার ভাগ্নে আলফাতুননেছা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্র আশিষ দাস(১১)। স্থানীয়রা জানায়, …বিস্তারিত »

আবীর আকাশ, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি: বাবা মারা গেছেন সেই ছোট বেলায়। পরিবারে মা দু’বোন আর সে। অভাবের সংসার। পড়ালেখা ৪র্থ শ্রেনী পর্যন্তই শেষ। বাড়িতে চাল নেই। তাই লক্ষ্মীপুর শহরের রিকশা চালায় ১২ বছরের কিশোর মামুন। বাবা মো. রুবেল পেশায় একজন গাড়ির হেলপার ছিলেন। মামুনকে ছোট রেখেই বাবা চলে যান না …বিস্তারিত »

আবীর আকাশ, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি : রামগঞ্জ উপজেলার জয়দেবপুর গ্রামে সোমবার বিকেলে ৭সন্তানের জনক বৃদ্ধ ছিদ্দিক উল্যার (৬০) বিরুদ্ধে একই গ্রামের এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।  ছাত্রীর মা কাজলী বেগমসহ স্থানীয় লোকজন মূমুর্ষ অবস্থায় ছাত্রীকে উদ্ধার করে কুমিল্লা কুচাতলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। সংবাদ পেয়ে রামগঞ্জ থানার …বিস্তারিত »

মো. নাজমুল হোসেন, দোহার প্রতিনিধিঃ ঢাকার নবাবগঞ্জে চার মাদক ব্যবসায়ীকে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার বিকালে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তোফাজ্জল হোসেন ও শাহনাজ মিথুন মুন্নি’র আদালত এ রায় দেন। দণ্ড প্রাপ্তরা হলেন, উপজেলার কোমরগঞ্জ গ্রামের ননী গোপালের ছেলে রামকৃষ্ণ (৩৫), একই গ্রামের পদ রাজবংশীর ছেলে সুনিল (৩৭), …বিস্তারিত »

অ আ আবীর আকাশ, লক্ষ্মীপুর প্রতিনিধি: ইলিশের প্রজনন মৌসুমে নিষেধাজ্ঞা অমান্য করে লক্ষ্মীপুরের রামগতির মেঘনা নদীতে মা ইলিশ ধরার দায়ে ৯ জেলেকে ১ মাস করে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। আজ মঙ্গলবার (০৩অক্টোবর) দুপুরে রামগতি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আজগর আলী প্রত্যেক জেলেকে ১ মাস করে …বিস্তারিত »

বিডিমর্নিং ডেস্ক- রাওয়ালপিন্ডির পুরসভার এক উদ্যানে ৫৬ বছরের ব্যবধানে নিহত হয়েছিলেন পাকিস্তানের দুই প্রধানমন্ত্রী৷২০০৭ সালের ২৭ ডিসেম্বর সেখানে নিহত হন বেনজির ভুট্টো৷ আর তার থেকে ৫৬ বছর আগে ১৯৫১ সালের ১৬ অক্টোবর সেখানে নিহত হয়েছিলেন পাকিস্তানের প্রথম প্রধানমন্ত্রী লিয়াকত আলি খান৷ পরবর্তীকালে তাঁর নামানুসারে ওই উদ্যানের নামকরণ করা হয়েছিল “লিয়াকত …বিস্তারিত »

এম. শরীফ হোসাইন, ভোলা প্রতিনিধি সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ ধরার অপরাধে ভোলায় ২ জেলেকে ১ বছর এবং ওপর ৩ জেলেকে ১ মাস করে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। আজ মঙ্গলবার দুপুরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মৃধা মোজাহিদুল ইসলাম এ রায় দেন। দন্ডপ্রাপ্তদের মধ্যে পারভেজ ও হারুনকে ১ বছর এবং আক্তার, …বিস্তারিত »

সোহেল কান্তি নাথ, বান্দরবান প্রতিনিধিঃ বান্দরবানের লামায় মিয়ানমারের আরাকান আর্মীর সদস্য সন্দেহে মঙ্গলবার সন্ধ্যায় থেংওয়াং মারমা (৩৫) নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। স্থানীয়রা জানায়, জেলার লামা উপজেলার ফাসিয়াখালী ইউনিয়নের গয়ালমারা বাজার থেকে স্থানীয়রা মিয়ানমারের বিচ্ছিন্নতাবাদী সংগঠন আরাকান আর্মী (এএ) সদস্য সন্দেহে থেংওয়াং মারমা (৩৫) নামে এক ব্যক্তিকে ধরে সেনাবাহিনীর …বিস্তারিত »