Published on: সেপ্টেম্বর ১১, ২০১৭

পাটগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ১

আসাদুজ্জামান সাজু, লালমনিরহাট প্রতিনিধি- লালমনিরহাটের পাটগ্রামে ট্রাকের চাপায় হামিদুল ইসলাম নামে এক ভ্যান চালক নিহত হয়েছে। সোমবার সন্ধ্যায় ওই উপজেলার বুড়িমারী-লালমনিরহাট মহা সড়কের বাউরা বেঙ্গল গুদাম এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহত হামিদুল ওই উপজেলার নবীনগর এলাকার তমিজ উদ্দিনের পুত্র বলে জানা গেছে। পাটগ্রাম থানার ওসি অবনি শংকর কর এই ঘটনার সত্যতা …বিস্তারিত »

Published on: সেপ্টেম্বর ১১, ২০১৭

ফেনী ও টিএন্ডটি ক্লাবের জয়

  নিজস্ব প্রতিবেদক- মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে আজ সোমবার দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় সকার ক্লাব ফেনী ও অগ্রণী ব্যাংক স্পোর্টস ক্লাব। আর দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় টিএন্ডটি ক্লাব মতিঝিল ও কাওরান বাজার প্রগতি সংঘ। প্রথম ম্যাচে সকার ক্লাব ফেনী ১-০ গোলে হারিয়েছে অগ্রণী ব্যাংককে। …বিস্তারিত »

বিডিমর্নিং ডেস্ক- কক্সবাজার জেলার উখিয়া এলাকায় গত কয়েক দিনে হাজারে হাজারে আসা রোহিঙ্গা মুসলিম শরণার্থীদের আগমনের ফলে এক অভাবনীয় পরিস্থিতির সৃষ্টি হয়েছে। রাস্তার পাশে, বাজারে, বিভিন্ন খোলা জায়গায় রোহিঙ্গা শরণার্থীরা বসে আছেন। চারদিকে তাকিয়ে দেখা যাচ্ছে শত শত মানুষের ভিড়। প্রতিদিনই শরণার্থীরা আসছেন স্রোতের মতো। খবর বিবিসির যেখানে ফাঁকা জায়গা পাওয়া …বিস্তারিত »

বিডিমর্নিং ডেস্ক- পিরোজপুরের মঠবাড়িয়ায় মাকে হত্যা করে পুকুরের পানিতে ভাসিয়ে দিয়েছে আব্দুর রহিম (৩০) নামের এক ঘাতক সন্তান। সোমবার দুপুরে উপজেলার বড়মাছুয়া ইউনিয়নের ভোলমারা গ্রামে এ ঘটনটি ঘটে। নিহত সাজেদা বেগম(৬০) উপজেলার বড়মাছুয়া ইউনিয়নের ভোলমারা গ্রামের কৃষক আব্দুর জব্বার খানের স্ত্রী। জানা যায়, দুপুরে সাজেদা বেগম  গরুর ঘাস সংগ্রহের জন্য বাড়ির সামনে …বিস্তারিত »

আসাদুল্লা লায়ন- বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিশ্ববিবেক যখন রোহিঙ্গা ইস্যুতে জাগ্রত, তখন সরকার কোনো প্রকার প্রস্তুতি গ্রহণ করছে না।  সোমবার বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে (আইইবি) বিএনপির চেয়ারপাসন খালেদা জিয়া ১০ম কারামুক্তি দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, আমরা নাকি রোহিঙ্গা ইস্যুতে রাজনীতি …বিস্তারিত »

বিডিমর্নিং ডেস্ক- সেলফি তোলাটা এখন একটা ফ্যাশন। আর এই ‘সেলফি-ফ্যাশন’-এ জীবনের ঝুঁকি নিতেও পিছুপা হচ্ছেন না কেউ। তাই ‘স্বচ্ছ ভারত’-এর প্রচারেও সেলফিকেই হাতিয়ার করেছে ভারতের ঝাড়খণ্ডের জামশেদপুরের একটি প্রস্তাবিত পৌরসভা। জামশেদপুরের ম্যাঙ্গো নোটিফায়েড এরিয়া কমিটি ঘোষণা করেছে, ডাস্টবিনের সামনে দাঁড়িয়ে যিনি সেরা সেলফিটি তুলবেন, তাঁকে পুরস্কার হিসেবে একটি স্মার্টফোন দেওয়া …বিস্তারিত »

বিডিমর্নিং ডেস্ক- নারীসঙ্গের অভাবে কারাগারে অস্থির হয়ে উঠেছেন ভারতের স্বঘোষিত আধ্যাত্মিক গুরু গুরমিত রাম রহিম সিং। রাম রহিমের এই সমস্যাকে ‘উইথড্রয়াল সিম্পটম’ বলে উল্লেখ করেছেন চিকিৎসকরা। শনিবার রাম রহিমকে পরীক্ষা করে এমনটাই জানিয়েছেন চিকিৎসকরা। তাঁদের মধ্যে ছিলেন একজন মনোবিদও। এ ছাড়া কারাগারে যাওয়ার পরে রাম রহিমের ডায়াবেটিস ধরা পড়েছে বলে জানিয়েছেন তাঁরা। রাম রহিম মাদক …বিস্তারিত »

রাজীবুল হাসান, ভৈরব প্রতিনিধি- কিশোরগঞ্জের ভৈরব পৌর শহরের বঙ্গবন্ধু স্বরণীর সড়কে আনোয়ারা জেনারেল হাসপাতাল সংলগ্ন স্থানে অবৈধভাবে দখলে থাকা দুটি ব্যবসা প্রতিষ্ঠান ও একটি বসতবাড়ী উচ্ছেদ করে ভৈরব পৌরসভা। আজ সোমবার দুপুরে পৌর মেয়র অ্যাডভোকেট ফখরুল আলম আক্কাছ এর নেতৃত্ব উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। পৌর মেয়র অ্যাডভোকেট ফখরুল আলম আক্কাছ …বিস্তারিত »

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি- বাংলাদেশ আওয়ামী লীগের সিরাজগঞ্জ সদর শাখার নতুন কমিটি গঠন উপলক্ষে সোমবার বিকালে গোপালগঞ্জ টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছে সংগঠনটির নেতারা। শ্রদ্ধা নিবেদনের পর সকলে নীরবে কিছুক্ষণ দাঁড়িয়ে থাকেন। শ্রদ্ধা নিবেদনকালে আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’, ‘আজকের এই …বিস্তারিত »

বিডিমর্নিং ডেস্ক- রোহিঙ্গা সঙ্কটকে ঘিরে মিয়ানমার ও বাংলাদেশের উদ্বেগকে ভারত একসাথে কীভাবে মোকাবিলা করবে, তা দিল্লির পররাষ্ট্র মন্ত্রণালয়কে রীতিমতো সমস্যায় ফেলে দিয়েছে। খবর বিবিসির। পর্যবেক্ষকরা বলছেন, বাংলাদেশ ও মিয়ানমার ও দুটি দেশই ভারতের বন্ধুপ্রতিম প্রতিবেশী – কিন্তু সেই দুই সম্পর্কের মধ্যে ভারসাম্য রেখে কীভাবে রোহিঙ্গা সঙ্কটের সমাধান বের করা যায় …বিস্তারিত »