Published on: সেপ্টেম্বর ৬, ২০১৭

স্বামীর ছোড়া এসিডে স্ত্রীসহ দগ্ধ ৩

প্রতিকী

নোমান, ময়মনসিংহ প্রতিনিধি- ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার কালাপাগলা এলাকায় স্বামীর ছোড়া এসিডে স্ত্রীসহ একই পরিবারের ৩ জন দগ্ধ হয়েছেন। তাদের গুরতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। মঙ্গলবার  রাত ১০টার দিকে উপজেলার জুগলী ইউনিয়নের কালাপাগলা গ্রামে এ ঘটনা ঘটে।আহতরা হলেন- স্ত্রী মরিয়ম আক্তার (২২), শ্যালিকা …বিস্তারিত »

আরাকানে গণহত্যা বন্ধের দাবীতে ত্রিশালে মানববন্ধন

নাজমুস সাকিব ত্রিশাল (ময়মনসিংহ)- ময়মনসিংহের ত্রিশালে উপজেলা ছাত্র জমিয়তের উদ্যোগে আরাকানে মুসলিম গণহত্যা বন্ধের দাবীতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের দরিরামপুর বাসষ্ট্যান্ড এলাকায় ঘন্টা ব্যাপি মানববন্ধন অনুষ্ঠিত হয়। গতকাল বুধবার সকালে মানববন্ধনে আরাকানে মুসলিম গণহত্যা বন্ধের দাবীতে বক্তব্য রাখেন, জেলা ছাত্র জমিয়তের সিনিয়র সহ-সভাপতি হুযাইফা ইবনে উমর, সধারণ সম্পাদক চৌধুরী নাসির আহমদ, উপজেলা …বিস্তারিত »

Published on: সেপ্টেম্বর ৬, ২০১৭

মায়ের গলা কেটে হত্যা করল ছেলে

মায়ের গলা কেটে হত্যা করল ছেলে

জাহিদ রিপন, পটুয়াখালী প্রতিনিধি- পটুয়াখালীর কলাপাড়ায় জেলেবধু হনুফা বেগমকে তার নিজ সন্তান শহীদ মল্লিক (২৬) জবাই করে হত্যা করেছে। পুলিশের কাছে এবং বিজ্ঞ আদালতে দেয়া জবানবন্দীতে শহীদ হত্যার কথা স্বীকার করে। পুলিশ জানায়, শহীদ বলেছে, তার মায়ের পরকীয়ার সম্পর্ক ছিল প্রতিবেশী ইলিয়াসের (৪৫) সাথে। রবিবার মধ্যরাতে ইলিয়াসের ডাকে মা হনুফা …বিস্তারিত »

দিনাজপুরের হিলি সীমান্তে বিজিবি ও বিএসএফের সৌজন্য সাক্ষাৎ

সৈয়দ রোকনুজ্জামান রোকন, নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি- দিনাজপুরের হাকিমপুরের হিলি সীমান্তে আজ বুধবার বেলা ১১ টায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী (বিএসএফ) এর সেক্টর কমান্ডার পর্যায়ে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন। ২০ বিজিবি জয়পুরহাট ব্যাটালিয়নের উদ্যোগে হিলি আইসিপি বিওপিতে এ সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। বিজিবি হিলি আইসিপি …বিস্তারিত »

রোহিঙ্গাদের দিয়ে বাংলাদেশের পার্বত্য তিন জেলা নিয়ে স্বাধীন রাষ্ট্র তৈরির ষড়যন্ত্র চলছে

জাহিদ রিপন, পটুয়াখালী প্রতিনিধি- রোহিঙ্গা ইস্যু কোন সাধারণ ইস্যু না। এটা একটি দেশ ভাঙ্গার ষড়যন্ত্র। বাংলাদেশের পার্বত্য চট্টগ্রামের তিনটি জেলা এবং মিয়ানমারের একটি অংশ নিয়ে স্বাধীন একটি রাষ্ট্র তৈরির ষড়যন্ত্র করছে একটি আন্তর্জাতিক চক্রান্তকারী গোষ্ঠী। বুধবার সকালে বাউফল উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত বাউফল উপজেলা পরিষদের ২০১৭-১৮ অর্থ বছরের বাজেট আলোচনায় …বিস্তারিত »

মিয়ানমারের হত্যাকাণ্ড থেকে পালিয়ে আসা রোহিঙ্গাদের দেখতে বৃহস্পতিবার ঢাকা আসছেন তুর্কি ফার্স্ট লেডি

আন্তর্জাতিক ডেস্ক- মিয়ানমারের হত্যাকাণ্ড থেকে পালিয়ে আসা রোহিঙ্গাদের সঙ্গে দেখা করতে বাংলাদেশে আসছেন তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তায়িপ এরদোয়ানের স্ত্রী ও তুর্কি ফার্স্ট লেডি এমিনে এরদোয়ান। বুধবার দেশটির উপ প্রধানমন্ত্রী হাকান কাভুসোগলু এ কথা জানিয়েছেন। তুর্কি ফার্স্ট লেডি বৃহস্পতিবার সকালে বাংলাদেশে পৌঁছানোর কথা রয়েছে। জানা গেছে, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম শাহজালাল …বিস্তারিত »

গোপালগঞ্জের গোবরায়  বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতার কার্ড বিতরণ

হেমন্ত বিশ্বাস, গোপালগঞ্জ প্রতিনিধি- গোপালগঞ্জ সদর উপজেলার গোবরা ইউনিয়ন পরিষদের উদ্যোগে আলোচনা সভা ও বয়স্ক ভাতা, বিধবা ভাতা এবং প্রতিবন্ধী ভাতার কার্ড বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। মঙ্গলবার সকাল ১১ টায় সোবহান সড়ক সংলগ্ন গোবরা অস্থায়ী ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হয়। আলোচনা সভা ও কার্ড বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন …বিস্তারিত »

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় আহত নারীর মৃত্যু

মো. নুরনবী ইসলাম, খানসামা  (দিনাজপুর) প্রতিনিধি- দিনাজপুরের খানসামা উপজেলার দুহশহু সাঁওতাল পাড়া সংলগ্ন সড়কে সড়ক দুর্ঘটনায় তালমাই (৬০) নামে এক সাঁওতাল বৃদ্ধা নিহত হয়েছে। ৬ সেপ্টেম্বর (বুধবার) বিকেলে মোটরসাইকেলের সাথে সড়ক দুর্ঘটনার ঘটনাটি ঘটে। পরে রোগীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স খানসামা (পাকেরহাট)-এ নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক রোগীটির মৃত নিশ্চিত করেন। …বিস্তারিত »

যৌতুক না দেওয়ায় স্বামীর হাতে স্ত্রী খুন

নাজমুস সাকিব, ত্রিশাল (ময়মনসিংহ)- যৌতুকের টাকা না দেয়ায় ময়মনসিংহের ত্রিশালে সদর উপজেলার কোনাবাড়ী নদীরপাড় এলাকায় মঙ্গলবার রাতে স্বামীর হাতে স্ত্রী পপি আক্তার (২৪) খুন হয়েছে। এ ঘটনায় ঘাতক স্বামীকে আটক করেছে পুলিশ। পুলিশ ও পারিবার সূত্রে জানা যায়, পাঁচ বছর আগে কোনাবাড়ী নদীরপাড় এলাকা আবুল মুনসুরের মেয়ে পপি আক্তারের বিয়ে …বিস্তারিত »

খানসামায় উপজেলা চেয়ারম্যানের বাসায় ভিক্ষুকদের ঈদের দাওয়াত

মো. নুরনবী ইসলাম, খানসামা (দিনাজপুর) প্রতিনিধি- গরীব-দু:খী মানুষের মাঝে মিশতে পারাই আসল আনন্দ, এটাই দেখালেন খানসামা উপজেলা চেয়ারম্যান সহিদুজ্জামান শাহ। তিনি ব্যতিক্রমীভাবে প্রায় ৩০০ ভিক্ষুককে কার্ডের মাধ্যমে ঈদের দাওয়াত দিয়ে ভুরিভোজ করিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন।   আজ (বুধবার) ৬ সেপ্টেম্বর পবিত্র ঈদুল আযহার ৬ষ্ঠ দিনে অনেক বড় বড় নেতা ও …বিস্তারিত »