গ্রিধারী নদীতে নিখোঁজ বাংলাদেশীর লাশ উদ্ধার

মো. রাসেদুজ্জামান সাজু, ঠাকুরগাঁও প্রতিনিধি- ঠাকুরগাঁওয়ে মনোয়ার হোসেন (২৫) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে হরিপুর থানা পুলিশ। মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) সকালে মনোয়ারের বাড়ির পাশে বাঁশঝাড়ে লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। মনোয়ার হোসেন হরিপুর উপজেলার বীরগড় গ্রামের মুসা আলীর ছেলে। পরিবারের দাবি …বিস্তারিত »

Published on: সেপ্টেম্বর ৫, ২০১৭

বাস্তব জীবন

বাস্তব জীবন

সিরাজুম মনিরা- বাস্তবতা বড়ই কঠিন জীবন চলার পথে টাকার কাছে হার মেনে নেই জীবনের গল্প খুব সহজে। মধ্যবিত্ত পরিবার মানে কঠিন জীবন-যাপন ইচ্ছা হলেই সবকিছু পূর্ণতা পায় না যখন-তখন। জীবন মানে সংগ্রাম জীবন মানে লড়াই জীবন মানে যুদ্ধ জীবন মানে নয় বড়াই। একটি কথায় সৃষ্টি করে একটি কথায় শেয় একটি …বিস্তারিত »

সোর্স নজরুল খুন: রহস্য খুঁজছে পুলিশ, ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

মীর খায়রুল আলম, সাতক্ষীরা- পুলিশ, বিজিবির সোর্স পরিচয়দানকারী চোরাচালান চক্রের সদস্য উপজেলার দক্ষিণ কুলিয়ার মোক্তার মোড়লের পুত্র নজরুল ইসলামের খুনের রহস্য খুঁজছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে খুন হয় সোর্স নজরুল। খুনিরা সুপরিকল্পিতভাবে নজরুলকে খুন করে সখিপুর হাসপাতালে ফেলেরেখে পালিয়ে যায়। সে কারণে আসামিদের শণাক্ত ও হত্যান স্থান এখনো নিশ্চিত করতে …বিস্তারিত »

বরিশালের শেরে-ই বাংলা মেডিকেলে রোগীদের মৃত্যুমিছিল, ৩দিনে ৪০ জন নিহত

বিডিমর্নিং ডেস্ক- ঈদের ছুটির তিন দিনে বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ১৪ শিশুসহ ৪০ জন রোগী মারা গেছেন। এর মধ্যে ঈদের দিন মারা যায় ২৪ জন। আর এ সময়ে স্বেচ্ছায় হাসপাতাল ছেড়েছেন ১৬৩ জন রোগী। হাসপাতাল সূত্রে এসব তথ্য পাওয়া গেছে। এ বিষয়ে হাসপাতালের পরিচালক ডা. এস এম সিরাজুল …বিস্তারিত »

জাদুকাঁটা নদীর তীর কেঁটে বালি লুটের মামলায় মূল হোতাদের আসামি করা হয়নি!

সিলেট প্রতিনিধি- সিলেট বিভাগের সুনামগঞ্জের তাহিরপুরের সীমান্তনদী জাদুকাঁটার সংরক্ষিত তীর কেঁটে বালি লুটের ঘটনায় বিশেষ ক্ষমতা আইন এবং বন ও পরিবেশ আইনের সংশ্লিষ্ট ধারায় ১৭ বালি লুটকারীর নামোল্লেখ করে অজ্ঞাতনামা ২৫ থেকে ৩০ জনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।’ উপজেলার বাদাঘাট বাজার থেকে সোমবার থানা পুলিশ ওই মামলায় …বিস্তারিত »

মুন্সীগঞ্জে মাজারের ২ নারীকে হত্যার ঘটনায় গ্রেফতার ২

শামীম খান, মাগুরা প্রতিনিধি- মাগুরার শ্রীপুর উপজেলার কমলাপুর গ্রামে আজ মঙ্গলবার সকালে এক স্কুল ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ে ১০ শ্রেণীর ওই ছাত্রীকে আশংকাজনক অবস্থায় মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ধর্ষিতার পরিবার অভিযুক্ত ধর্ষক নাসিরকে আটক করে পুলিশে দিয়েছে। ধর্ষিতার বাবা-মা জানান, সকালে প্রাইভেট পড়তে বাড়ি …বিস্তারিত »

পানির মধ্যেই ২০ বছর বসবাস করছেন পাতুরানী ঘোষ!

বিডিমর্নিং ডেস্ক: একদিন দু’দিন নয়, টানা বিশ বছর ধরে পানির মধ্যে বাস করছেন এক নারী! প্রতিদিনের খাবার একবার চা আর মুড়ি। ভাত খান ৫ মাস অন্তর একবার। প্রায় ২০ বছর ধরে এভাবেই কাটিয়ে আসছেন ৬৫ বছরের পাতুরানী ঘোষ। ভারতের মুর্শিদাবাদের সালারের বাসিন্দা তিনি।   সকাল হলেই পানিতে নেমে পড়েন তিনি। …বিস্তারিত »

ঝিনাইদহে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে ৩৫ জন আহত, ১০ বাড়ি লুটপাট

মো. জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধি- ঝিনাইদহ সদর উপজেলার ধনঞ্জয়পুর ও সমসপুর গ্রামে আওয়ামী লীগের দুই গ্রুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এক সংঘর্ষে অন্তত ৩৫ জন আহত হয়েছেন। এ সময় ১০টি বাড়ি ভাংচুর ও লুটপাট করা হয়। ঈদের পর দিন গত রবিবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে …বিস্তারিত »

‘নির্বাচন সুষ্ঠু করতে হলে প্রধানমন্ত্রীকে অবশ্যই পদ থেকে সরে যেতে হবে’

বিডিমর্নিং ডেস্ক: আগামী নির্বাচনকে সুষ্ঠু করতে হলে প্রধানমন্ত্রীকে অবশ্যই তার পদ থেকে সরে যেতেই হবে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মঙ্গলবার (০৫ সেপ্টেম্বর) বিকালে উত্তরার বাসায় সাংবাদিকদের সঙ্গে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন। বিএনপি মহাসচিব বলেন, এদেশের রাজনৈতিক সংস্কৃতিতে দলীয় সরকারের অধীনে সুষ্ঠু …বিস্তারিত »

কালীগঞ্জে স্টেডিয়াম তৈরির অজুহাতে কাটা হলো ৩৫০০ কলা গাছ

মো. জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধি- ঝিনাইদহের কালীগঞ্জ শহরে স্টেডিয়াম তৈরির অজুহাতে ৯ বিঘা জমির প্রায় সাড়ে ৩ হাজার কলাগাছ কেটে দেওয়া হয়েছে। বৃহস্পতিবার রাত ১১ টার দিকে কালীগঞ্জ মেইন বাস্ট্যান্ডের পাশে রেলওয়ের লীজ দেওয়া জমিতে লাগানো এই গাছ কেটে সাবাড় করা হয়। এ ঘটনায় স্থানীয় আওয়ামী লীগের এমপি আনোয়ারুল …বিস্তারিত »