রাজু আহমদে, রাজশাহী প্রতিনিধি- রাজশাহী নগরীর বুদপাড়া এলাকার একটি বাড়ি থেকে গুলিসহ দুইটি পিস্তল ও ৫টি বোমাসহ বিস্ফোরক সামগ্রী উদ্ধার করেছে র‌্যাব। মঙ্গলবার (১ আগস্ট) সন্ধ্যায় রাজশাহী নগরের মতিহার থানার নতুন বুধপাড়া এলাকার রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) কর্মচারী আবু রাজ তুহিন ওরফে সাধু’র বাড়ি থেকে এই অস্ত্র ও বিস্ফোরক সামগ্রী উদ্ধার …বিস্তারিত »

বিডিমর্নিং ডেস্ক- জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার কয়া সীমান্তের ভূঁইপাড়া মাঠ এলাকায় মঙ্গলবার বিজিবির আকস্মিক অভিযানে ৭৭০ বোতল আমদানি-নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। তবে এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। জয়পুরহাটের বিজিবির-২০ অধিনায়কের পক্ষে সহকারী পরিচালক আবু সাঈদ মৃধা এক ইমেইল বার্তায় সাংবাদিকদের জানান, পাঁচবিবি উপজেলার কয়া বিওপির কোম্পানি কমান্ডার …বিস্তারিত »

মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহ প্রতিনিধি- ঝিনাইদহের কালীগঞ্জে উপজেলার ৮৬ ফুট বেইলী ব্রিজের জন্য ঘুরে যেতে হয় ৫ কিলোমিটার সড়কপথ। এ ধরনের একটি বস্তুনিষ্ঠ সংবাদ বিভিন্ন পত্রপত্রিকা ও গণমাধ্যমে প্রকাশিত হবার পর সংবাদটিতে দৃষ্টি পড়ে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাদেকুর রহমানের। প্রকাশিত সংবাদটি দেখে ১লা আগস্ট মঙ্গলবার ভাঙ্গা বাঁশের সাঁকোটি পরিদর্শনে …বিস্তারিত »

তামিরুল ইসলাম মিল্লাত: কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফের গেম রিজার্ভ বাংলাদেশের একমাত্র গেম রিজার্ভ বন। গেম রিজার্ভের অভ্যন্তরে রইক্ষ্যং এলাকায় কুদুমগুহার অবস্থান। এটি বাংলাদেশের একমাত্র বালু-মাটির পাহাড়ী গুহা। কুদুমগুহা  বাদুড়দের আশ্রয়স্থল। তাই এটিকে বাদুড় গুহাও বলা হয়ে থাকে। কুদুমগুহায় দুই প্রজাতির বাদুড় ছাড়াও বিভিন্ন প্রজাতির শামুক, মাকড়সা এবং যখন পানি ওঠে …বিস্তারিত »

বিডিমর্নং ডেস্ক- বৃদ্ধ বলে তার রিকশায় যাত্রী উঠছে না বলে আক্ষেপ প্রকাশ করছেন এক প্রবীণ রিকশা চালক। বয়সের ভারে নুব্জ ব্যক্তিটি অসহায় হয়ে পড়ছেন। বৃদ্ধ বলে কেউ তার রিকশায় উঠছে না সামাজিক যোগাযোগ মাধ্যমে শামীম রহমান নামের একজন লেখেছেন, আজকে ভার্সিটি থেকে বের হওয়ার সময় এই বৃদ্ধ লোকটিকে দেখি এক সিএনজি …বিস্তারিত »

রাজীবুল হাসান, ভৈরব প্রতিনিধি : ভৈরবে আজ মঙ্গলবার বিকেলে ট্রেনের টিকেট কালোবাজারে বিক্রির বন্ধে স্টেশনে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন ভৈরব উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্জ মোঃ সায়দুল্লাহ মিয়া। সভায় বক্তব্য রাখেন, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান আলহাজ্ব মির্জা সুলয়মান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু,শহর …বিস্তারিত »

আন্তর্জাতিক ডেস্ক- রাশিয়ার রাজধানী মস্কোর একটি আদালতে নিরাপত্তাবাহিনীর গুলিতে অন্তত ৩ জন নিহত হয়েছেন। ব্রিটিশ সংবাদমাধ্যমে জানায়, নিহতদের সবাই বিচারাধীন অপরাধী। কর্তৃপক্ষ জানায়, বিচারের জন্য আদালতে নিয়ে যাওয়ার সময় তারা নিরাপত্তারক্ষীদের অস্ত্র ছিনিয়ে নিয়ে পালানোর চেষ্টা করে। এ সময় নিরাপত্তাবাহিনীর গুলিতে তারা নিহত হয়। রুশ স্বরাষ্ট্র মন্ত্রণালয় জানায়, ডাকাতির অভিযোগে …বিস্তারিত »

বশির আলমামুন, চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রাম মহানগরীর ঝাউতলা সর্দার বাহাদুর নগর এলাকায় মোহাম্মদ মাসুম (১৯) নামে এক যুবককে ছুরিকাঘাতে খুন করা হয়েছে। আজ সোমবার দিবাগত রাত ১টার দিকে এ ঘটনা ঘটেছে। পুলিশ জানায় প্রেম ঘটিত ঘটনার জের ধরে মাসুমকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় রুবেল হাসান (১৮) নামে একজনসহ …বিস্তারিত »

হারুন-অর-রশীদ,ফরিদপুর প্রতিনিধিঃ “স্বাস্থ্য পুষ্টি অর্থ চাই দেশী ফলের গাছ লাগাই” এ শ্লোগানকে প্রতিপাদ্য করে ফরিদপুরের চরভদ্রাসন উপজেলায় মঙ্গলবার সকাল হতে তিন দিনব্যাপী ফলদ বৃক্ষ মেলা শুরু হয়েছে। এ উপলক্ষে উপজেলা পরিষদ হতে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে সদর বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ হলরুমে এক সভা অনুষ্ঠিত হয়। …বিস্তারিত »

আরমান খান জয়, গোপালগঞ্জ প্রতিনিধিঃ গোপালগঞ্জের মুকসুদপুরে বাসচাপায় ওদুদ মোল্যা (৭০) নামে এক মুক্তিযোদ্ধা নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে ঢাকা-খুলনা মহাসড়কের মুকসুদপুর উপজেলার চন্ডিবর্দিতে এই দুর্ঘটনা ঘটে। ওদুদ মোল্যার বাড়ি মুকসুদপুর উপজেলার দক্ষিণ চন্ডিবর্দি গ্রামে। ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. এজাজ হোসেন জানান, চন্ডিবর্দিতে ঢাকা-খুলনা মহাসড়কের পাশে …বিস্তারিত »