রোল কলে সাড়া না দেওয়ায় ৮ বছরের শিশুকে ২ মিনিটে ৪০টি চড় কষালেন শিক্ষিকা

বিডিমর্নিং ডেস্ক- ক্লাসে রোল কলের সময় সাড়া না দেওয়ার কারণে ৩য় শ্রেণিতে পড়ুয়া ৮ বছরের এক শিশুর গালে ২ মিনিটে  ৪০টি চড় কষালেন রাত্রিকা ভি জন নামের এক শিক্ষিকা। এঘটনায় শিক্ষিকাকে সাসপেন্ড করেছেন প্রধান শিক্ষক। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের লখনউয়ের এক বেসরকারি স্কুলে। স্কুলের CCTV ফুটেজে ধরা পড়েছে ঘটনাটি। সেই ফুটেজে দেখা যাচ্ছে, ক্লাস …বিস্তারিত »

যে কোন মুহূর্তে ফাটতে পারে দ্বিতীয় বিশ্বযুদ্ধের বোমা, সরানো হচ্ছে ৭০ হাজার বাসিন্দা

আন্তর্জাতিক ডেস্ক- জার্মানির ফ্র্যাঙ্কফুর্ট থেকে উদ্ধার করা হয়েছে ‘ব্লকবাস্টার’ বোমা। এই বিশেষ বোমাটি দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় ব্যবহার করা হত। যেকোন মুহূর্তে এই বোমাটি ফেটে যেতে পারে বলে আশঙ্গা করা হচ্ছে। তাই  স্থানীয় বাসিন্দাদের সুরক্ষার জন্য ওই এলাকা থেকে সরিয়ে নেওয়া হচ্ছে ৭০ হাজার বাসিন্দাদের৷ তবে দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর জার্মানি কোনও দিন এইরকম পরিস্থিতির সম্মুখীন হয় নি। স্থানীয় পুলিশ …বিস্তারিত »

জাপানকে বিশ্বের মানচিত্র থেকে মুছে ফেলার হুমকি উ.কোরিয়ার

আন্তর্জাতিক ডেস্ক- জাপানের ওপর দিয়ে ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র পরীক্ষা করার পরেই মারাত্মক হুমকি দিল উত্তর কোরিয়া। হুমকিতে বলা হয়েছে, জাপান যদি আমেরিকার পক্ষ নেয় তাহলে বিশ্বের মানচিত্র থেকে তাদের মুছে ফেলবে উত্তর কোরিয়া।  উত্তর কোরিয়ার সরকারি বার্তা সংস্থা কোরিয়ান সেন্ট্রাল নিউজ এজেন্সি ও কেসিএন এ এই হুঁশিয়ারি দেওয়া হয়েছে।সেখানে বলা হয়েছে, জাপানের …বিস্তারিত »

আমার সোনার টুকরা মেয়েটাকে যারা হত্যা করেছে তাদের কঠিন বিচার চায়: রুপার মা

বিডিমর্নিং ডেস্ক- টাঙ্গাইলের মধুপুরে চলন্ত বাসে গণধর্ষণের পর হত্যা করা তাড়াশের মেধাবী তরুণী রূপার ধর্ষকদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছে রুপার মা। তিনি বলেন, রুপার বড় ইচ্ছে ছিল মস্তবড় উকিল হবে। সমাজসেবা করবে। ও খুব কষ্ট করে নিজের লেখা পড়ার খরচ চালাত। ছোট বোনকে ভালো ঘরে বিয়ে দেবে, ছোট ভাইকে প্রতিষ্ঠিত করবে …বিস্তারিত »

চুয়াডাঙ্গা

মিঠুন মাহমুদ, জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি: জীবননগর উপজেলার গঙ্গাদাশপুর গ্রামে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৩১ আগস্ট) সকাল সাড়ে ৯টায় জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের গঙ্গাদাশপুর যুব-সংগঠনের উদ্যোগে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়। যুব-সংগঠনের সভাপতি শাহিন কবিরের সভাপতিত্বে এত প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জীবননগর উপজেলা নির্বাহী অফিসার …বিস্তারিত »

১২ বছরে এসে বুঝলো ৭ বছর ধরে বাবা তাকে ধর্ষণ করতো

বিডিমর্নিং ডেস্ক- ক্লাসে যৌনশিক্ষার পাঠ নিতে গিয়ে ‘খারাপ স্পর্শ’ ও ‘ভাল স্পর্শ’ সম্পর্কে জানতে পেরেই চোখ খুলেছে ১২ বছর বয়সী মেয়ের। এই বয়সে পৌঁছে সে বুঝতে পারল গত ৭ বছর ধরে সে ধর্ষণের শিকার! তাকে ধর্ষণ করেছে তার বাবা।  এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবরের সূত্রে জানা গিয়েছে, বিষয়টি তার কাছে স্পষ্ট হতেই …বিস্তারিত »

রাম রহিমের আস্তানা থেকে কন্ডম, গর্ভনিরোধক বড়ি, অশ্লীল ভিডিও এবং সেক্স টনিক উদ্ধার

আন্তর্জাতিক ডেস্ক- ভারতের বিতর্কিত ধর্মগুরু গুরমিত রাম রহিম সিংয়ের গোপন আস্তানায় মিলছে প্রচুর কন্ডম, গর্ভনিরোধক বড়ি, অশ্লীল সিডি, ভিডিও এবং সেক্স টনিক। প্রায় ১৫ বছর আগে দুই শিষ্যাকে ধর্ষণের মামলার ঘটনায় সোমবার ২০ বছরের কারাদণ্ড দেওয়া হয় তাকে। এরপরই অভিযান চালিয়ে ওইসব বস্তু উদ্ধার করে হরিয়ানা পুলিশ। রাম রহিমের ভাণ্ডারে …বিস্তারিত »

উৎক্ষেপণের পরই ভেঙে পড়ল ৮ম নেভিগেশন স্যাটেলাইট

আন্তর্জাতিক ডেস্ক- ভারতের অষ্টম নেভিগেশন স্যাটেলাইট (আইআরএনএসএস-১ এইচ) উৎক্ষেপণের কিছুক্ষণের মধ্যেই মহাকাশে ভেঙে পড়ল। বৃহস্পতিবার শ্রীহরিকোটা থেকে স্যাটেলাইটের উৎক্ষেপণ করেছিল ভারতীয় মহাকাশ গবেষণা সংস্থা ইসরো। কিন্তু কিছুক্ষণের মধ্যেই ভেঙে পড়ে এটি। ইন্ডিয়ান রিজনাল নেভিগেশন স্যাটেলাইট সিস্টেম (আইআরএনএসএস) এর অংশ এই স্যাটেলাইটটি। ওজন ১৪২৫ কিলোগ্রাম। এতে রয়েছে পোলার স্যাটেলাইট লাঞ্চ ভিকল (পিএসএলভি) …বিস্তারিত »

বিয়ের প্রলোভনে ধর্ষণ, সন্তানের স্বীকৃতি চায় ৬ মাসের অন্তঃসত্ত্বা কিশোরী

এএইচ খান, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার রামগড়ে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ এনে খাগড়াছড়িতে সংবাদ সম্মেলন করেছে ধর্ষিতা কিশোরী ও তার পরিবার। ৬ মাসের অন্তঃসত্ত্বা কিশোরী রহিমা আক্তার তার অনাগত সন্তানের স্বীকৃতি চাইতে গিয়ে পুরো পরিবার হুমকির মুখে পড়েছেন। এতে নিরাপত্তাহীনতায় দিন পার করছেন তারা। বৃহস্পতিবার সকালে খাগড়াছড়ি প্রেসক্লাবে আয়োজিত সাংবাদ …বিস্তারিত »

রোহিঙ্গাদের হত্যার কারণে সুচির নোবেল প্রত্যাহার করতে হবে

বিডিমর্নিং ডেস্ক- মিয়ানমারের আরাকান রাজ্যে রোহিঙ্গাদের হত্যা ও নির্যাতনের কারণে অং সান সূচির নোবেল বাতিল করতে হবে। নিজেকে গণতন্ত্রকের কন্যা বললেও মানুষ হত্যায় সে সবচেয়ে বেশি হিংস্র। রোহিঙ্গাদের হত্যা ও নির্যাতন করে দেশ থেকে বিতাড়িত করছে এটি কখনো গ্রহণযোগ্য হতে পারে না। বৃহস্পতিবার নবারুন ফাউন্ডেশন উদ্যোগে লক্ষীপুরে এই মানববন্ধন অনুষ্ঠিত …বিস্তারিত »